|

ফুলবাড়ীতে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর উদ্বোধন

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২২, ২০২০

ফুলবাড়ীতে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর উদ্বোধন

মোঃ আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর উদ্বোধন। শনিবার দুপুর ১২টায় ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম ”মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কের শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহামুদুল হাসান, পিএসআই কমল , পিএসআই সাগর ও সার্ভিস ডেস্ক এর মোছাঃ রেজিয়া।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম বলেন, নারী শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক থেকে জরুরী সেবা পায় সেদিকে লক্ষ্য রেখে পুলিশ বাহিনী একযোগে কাজ করছে, তারেই ধারাবাহিকতায় ফুলবাড়ী থানা এই সেবা অব্যহত রাখবে। যাতে কেউ পুলিশ এর সেবা থেকে বঞ্চিত না হয়। জনগন যাতে সঠিক সেবা পায়, আমরা সেই লক্ষ্যে কাজ করছি। এ সময় ফুলবাড়ী থানার সকল অফিসার ও প্রিন্ট ও ইলেকট্্িরক মিডিয়ার সংবাদিক বৃন্দ।

দেখা হয়েছে: 380
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪