|

খুনের মামলার আসামী ধরেনি ফুলবাড়ীয়া থানা পুলিশ

প্রকাশিতঃ ৩:৫৭ অপরাহ্ন | মার্চ ০৫, ২০১৯

খুনের মামলার আসামী ধরেনি ফুলবাড়ীয়া থানা পুলিশ

ময়মনসিংহ প্রতিনিধিঃ প্রকাশ্যে দিবালোকে বিকাল সাড়ে ৩ টায় ময়মনসিংহের ফুলবাড়ীয়া ছনকান্দা ঈদ গাহ মাঠ সংলগ্ন শত শত লোকের সামনে আব্দুর রশিদকে নির্মম ভাবে হত্যা করার পর মামলা গ্রহনে স্থানীয় পুলিশ প্রশাসনের তালবাহানা ও রহস্যজনক আচরণ করার কারণে এবং মূল আসামীদেরকে ঘটনার সংশ্লিষ্টা থেকেই আড়াল করায় হতভাগ্য সন্তান মোঃ আলমগীর হোসেন আলম মামলাটিকে সিআইডিতে তদন্তের আবেদন জানালে মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তাধীন আছে। অত্যান্ত দুঃখ জনক যে ফুলবাড়ীয়া থানা পুলিশ প্রায় ২ মাসে কোন আসামী গ্রেফতার বা আটক করেনি। এবং খুুনের সংশ্লিষ্ট কোন আলামত উদ্ধার করেনি।

মামলার বিবরণে প্রকাশ ৩০ ডিসেম্বর/২০১৮ইং আব্দুর রশিদ ফুলবাড়ীয়া থানার ছনকান্দা গ্রাম হতে বাজারে যাওয়ার পথে একই এলাকার দেলোয়ার (৪২), শামীম (৪২), মুরাদ (৪২), ফরিদ (৪০), শরিফুল (২৫), রুহুল (৪৮), তুহিন (৪০), রাসেল (৩০), কামরুজ্জামান (৩৮), সুজন (২৫), আনিছ (২৪), সিরাজ (৪০), রুমান (৩৮), খাইরুল (৩৮), জাহাাঙ্গীর (৪০), হেলাল (৪৫) পূর্ব পরিকল্পিত ভাবে সঙ্গবদ্ধ ভাবে রাম দা, লাঠি, ডেগার, কিরিজ নিয়ে উৎপেতে বসে থেকে ছনকান্দার ঈদ গাহ মাঠ সংলগ্ন স্থানে পথরুধ করে আটক করে।

পরে উল্লেখিত ব্যক্তিরা পরসপর পরস্পরের সহযোগিতায় নির্দয় ভাবে কুপিয়ে কুপিয়ে ও বাইরাইয়া মারাত্মক ভাবে আহত করে মৃত্যু নিশ্চিত ভেবে ভীরদর্পে চলে যায়।

পরে নিহতের স্বজনরা ও আশেপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নিয়ে আসে। এর প্রেক্ষিতে নিহতের ছেলে আলমগীর হোসেন আলম ফুলবাড়ীয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলে ঘটনার প্রায় ১ সপ্তাহ পর মামলাটি রজু হয়। মামলা নং ৮(১)২০১৯ইং ধারা ৩০২, ৩৪২, ১৪৩, ১৪৮, ১৪৯, ১১৪ ও ৩৪ দঃ বিঃ।

উল্লেখিত মামলায় সুনির্দিষ্ট আসামীদের ও ঘটনা সংশ্লিষ্ট আসামীদেরকে বাদ দিয়ে শুধু পুলিশ দায় সারা প্রদক্ষেপ গ্রহন করেন। মামলা দায়েরের পর ঘটনাস্থল পরিদর্শন ব্যতিরেখে অন্য কোন পদক্ষেপ না নেয়ায় ও আসামীদেরকে গ্রেফতার না করায় বাদী মামলাটিকে অন্য কোন তদন্ত সংস্থার তদন্তের আবেদন জানান।

মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তাধীন আছে। সূত্র জানিয়েছে, সিআইডি পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

দেখা হয়েছে: 572
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪