|

ফেইসবুকে বাজে মন্তব্য করায় গৌরনদীর জাপা নেতা গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৪০ অপরাহ্ন | এপ্রিল ১৩, ২০১৯

ফেইসবুকে বাজে মন্তব্য করায় গৌরনদীর জাপা নেতা গ্রেফতার

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ’কে নিয়ে ফেইসবুকে বাজে মন্তব্য করায় আজ শনিবার সকালে বরিশালের গৌরনদীতে তথ্য প্রযুক্তি আইনে আপন ছোট ভাই যুবলীগ সদস্য সোহেল শিকদারের করা মানহানি মামলায় পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ মহসিন আলী সংগ্রাম পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানাগেছে, গত ৪ এপ্রিল গৌরনদী উপজেলা যুবলীগের সদস্য এমডি সাইদৃুল ইসলামের ফেইসবুক আইডি থেকে বরিশাল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য যুব নেতা সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ’কে নিয়ে ফেইসবুকে একটি পোষ্ট দেয়া হয়।

সেখানে লেখা হয় গৌরনদী-আগৈলঝাড়াবাসীর আস্থার প্রতীক সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ। ওই পোষ্টের কমেন্ট বক্সে গিয়ে গত ৬ এপ্রিল গৌরনদী পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ মহসিন আলী সংগ্রাম আশিক আব্দুল্লাহ’কে সন্ত্রাসীদের গডফাদার বলে কমেন্ট করেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে পৌর জাতীয় পার্টির নেতা মোঃ মহসিন আলী সংগ্রামের আপন ছোট ভাই যুবলীগ সদস্য সোহেল শিকদার আজ শনিবার সকালে তথ্য প্রযুক্তি আইনে তার বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় ১০ কোটি টাকার একটি মানহানি মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান আজ শনিবার বিকেলে ৫টার দিকে জানান, মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জাতীয় পার্টির নেতা মোঃ মহসিন আলী সংগ্রামকে গ্রেফতার করে। গতকাল দুপুরে তাকে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪