|

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ ৪:৫৮ অপরাহ্ন | জুন ০৪, ২০২১

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন গণপূর্ত প্রতিমন্ত্রী

এম এ আজিজ, ময়মনসিংহ: গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমদ এমপি বলেছেন, আজকের প্রজন্মই আগামী দিনের ভবিষৎ। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এই ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে আগামীদিনে ভালো খেলোয়ার তৈরী হবে এবং জাতীয় পর্যাায়ে অংশ গ্রহণ করে ময়মনসিংহের সুনাম আরো বৃদ্ধি করবে।

সুন্দর উজ্জল ভবিষৎ গড়ার জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশ গ্রহণ তরুণ প্রজন্মের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শুক্রবার শুক্রবার সকালে ময়মনসিংহে রফিক উদ্দিন ভ’ইয়া স্টেডিয়ামে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ( অনুর্ধ-১৭) উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) টুর্নামেন্টের আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য সচিব মোঃ আব্দুল বারী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা, সিটি কর্পোরেশনের কর্মকর্তা, কাউন্সিল, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ক্রিড়া পরিষদের সদস্যবৃন্দ সহ ক্রিড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত উদ্বোধনী খেলায় সিটি কর্পোরেশন দল ও ফুলপুর উপজেলা দলের মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১৩টি উপজেলা ও ১টি সিটি কর্পোরেশনের দল অংশ গ্রহণ করবে।

দেখা হয়েছে: 316
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪