|

বদলে যাচ্ছে সংগ্রামী মায়া বেগমের জীবনের গল্প

প্রকাশিতঃ ১:২৫ পূর্বাহ্ন | এপ্রিল ১৯, ২০২১

বদলে যাচ্ছে সংগ্রামী মায়া বেগমের জীবনের গল্প

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুর: জেটিভি অনলাইনসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারের পর লক্ষ্মীপুরের সেই সংগ্রামী মায়া বেগমের পাশে দাঁড়ালেন, জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসাইন আকন্দ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম । এতে করে বদলে যাবে তাঁর সংগ্রামী জীবনের চাকা।

পেয়েছেন প্রধানমন্ত্রীর উপহার একটি ঘর, একটি নতুন নৌকা ও তার ৩ কন্যার পড়ালেখা’র দায়িত্বও নিলেন উপজেলা প্রশাসন। ইতিপূর্বে নগদ ১০ হাজার টাকা দিয়ে আর্থিক-ভাবে সহযোগিতা করেছেন জেলা প্রশাসক।

রবিবার (১৮ এপ্রিল) দুপুরে মায়া বেগমের বাড়ীতে গিয়ে তার নতুন ঘরের নবনির্মিত কাজ উদ্বোধন করেন জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সফিউর জ্জামান ভূঁইয়া, উপজেলা ভূমি কমিশনার মোঃ মামুন হোসেন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাজীব হোসাইনসহ প্রমুখ।

প্রসঙ্গত: মায়া বেগম সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের তালহাটি গ্রামের বাসিন্দা ও স্বামী পরিত্ত্য ৩ কন্যা সন্তানের জননী। তিনি ওয়াব্দা খালে নৌকা চালিয়ে কোনোরকম ৩ মেয়ে নিয়ে দুঃখকষ্টে দিন কাটে। তাঁর সংগ্রামী জীবনের গল্প জেটিভি অনলাইনসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে বিষয়টি নজরে আসে জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪