|

বন্দুকযুদ্ধে নিহত একরাম ভালো মানুষ ছিলেন ইয়াবা ব্যবসায়ী নয়

প্রকাশিতঃ ১১:৩৪ অপরাহ্ন | মে ২৮, ২০১৮

বন্দুকযুদ্ধে নিহত একরাম ভালো মানুষ ছিলেন ইয়াবা ব্যবসায়ী নয়

অনলাইন বার্তাঃ

টেকনাফে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি একরামুল হকের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজায় তিল ধারণের ঠাঁই ছিল না। হাজার হাজার মানুষ জানাজায় অংশ নেন। জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানাজার নামাজের আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি, জেলা পরিষদ সদস্য শফিক মিয়া ও নিহত একরামের মেজ ভাই মো. নজরুল ইসলাম।

এমপি আবদুর রহমান বদি বলেন, একরামুল হক কোনও ইয়াবা ব্যবসায়ী ছিলেন না। তিনি ভালো লোক ছিলেন। তিনি বন্দুকযুদ্ধের মতো ভয়ঙ্কর কোনও কাজে অংশ নিতে পারেন না।

জেলা পরিষদ সদস্য শফিক মিয়া বলেন, মাদকবিরোধী অভিযানকে স্বাগত জানাই কিন্তু একরামের মতো কোনও নিরপরাধ ব্যক্তি যাতে ক্রসফায়ারে মারা না যায় সে বিষয়ে প্রশাসনকে সতর্ক থাকতে হবে।

নিহত একরামের মেজ ভাই নজরুল ইসলাম জানাজায় উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আমার ভাই ইয়াবা ব্যবসায়ী ছিলেন কি না সকলের কাছে জানতে চাই। সবাই সমস্বরে উত্তর দেন ‘না না’ করে। তিনি আবার জানতে চান তার ভাই ভালো মানুষ ছিলেন কি না, এসময় সবাই হাত তুলে সমর্থন জানান নিহত একরামুল হক এলাকায় একজন ভালো মানুষ ছিলেন।

গত শনিবার রাত ১টার দিকে টেকনাফের বাহারছড়ার নোয়াখালীয়া পাড়া সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একরাম নিহত হন। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি এলজি, ৬ রাউন্ড কার্তুজ, ৫টি খালি খোসা ও ১০ হাজার ইয়াবাসহ তার মৃতদেহ উদ্ধার করা হয়। সূত্র: কালের কন্ঠ

দেখা হয়েছে: 653
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪