|

ঝিনাইদহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার

প্রকাশিতঃ ১২:১৬ পূর্বাহ্ন | মে ২৯, ২০১৮

ঝিনাইদহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার

জে আর নাইম, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ সদর উপজেলায় দু’দল মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে ফরিদ হোসেন (২৭) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের পাশে জাড়গ্রাম নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে। নিহত ফরিদ হোসেন শহরের পাগলাকানাই এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল জাড়গ্রামে যায়। সেখান থেকে অজ্ঞাত পরিচয় যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি, ২০ বোতল ফেন্সিডিল ও ১টি কার্তুজ উদ্ধার করা হয় বলেও পুলিশ জানায়।

ঝিনাইদহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার

পরে সকালে নিহতের স্বজনরা এতে তার পরিচয় নিশ্চিত করে। ধারনা করা হচ্ছে মাদক বা মাদকের টাকা ভাগা-ভাগি নিয়ে নিজেদের মধ্যে এই গুলির ঘটনা ঘটে। নিহতদের নামে ঝিনাইদহ সদর থানায় একাধিক মামলা রয়েছে।

তোবারেক হোসেন, প্যানেল চেয়ারম্যান মোজাম মন্ডল, আমিরুল ইসলাম, আতিয়ার রহমান, আশরাফুল ইসলাম, শহিদুল ইসলাম, সংরক্ষিত আসনের সারা খাতুন, রোজিনা খাতুন, পাপিয়া খাতুন প্রমুখ।

দেখা হয়েছে: 600
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪