|

বরিশালের বানারীপাড়ায় জামাই শাশুড়িসহ ৩ জনের মর‌দেহ উদ্ধার

প্রকাশিতঃ ১০:৩২ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০১৯

বরিশালের বানারীপাড়ায় জামাই শাশুড়িসহ ৩ জনের মর‌দেহ উদ্ধার

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশা‌লের বানারীপাড়ায় একই বা‌ড়ি থে‌কে এক নারীসহ ২ জ‌নের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে থানা পু‌লিশ।

শ‌নিবার (০৭ ডিসেম্বর) সকালে বানারীপাড়া উপ‌জেলার স‌লিয়াবাকপুর হাওলাদার বা‌ড়ি এলাকার আব্দুর রব এর বা‌ড়ি থে‌কে তাদের মর‌দেহ উদ্ধার করা হয়।

মৃতরা হ‌লেন, ভবন মা‌লিক আঃ র‌বের মা ম‌রিয়ম বেগম (৭০), মে‌ঝো বো‌ন মমতাজ বেগ‌মের স্বামী অবসর প্রাপ্ত শিক্ষক শ‌ফিকুল আলম (৬০) ও খালা‌তো ভাই ভ্যান চালক মোঃ ইউসুফ (২২)।

মৃ‌ত ম‌রিয়ম বেগ‌মের নাত‌নি আ‌ছিয়া জানান, শুক্রবার রা‌ত সা‌ড়ে ৯ টার দি‌কে খাবার খে‌য়ে ঘ‌রের ভেত‌রে থাকা ৭ সদস্য ঘুমা‌তে যান। এরপর শ‌নিবার (০৭ ডি‌সেম্বর) ভো‌রে ফজ‌রের নামা‌জ পড়ার জন্য তি‌নি ঘুম থেকে ও‌ঠেন এবং দাদী ম‌রিয়ম বেগম‌কে ডাক‌তে যান। তখন তি‌নি দেখ‌তে পান দাদীর রু‌মের বারান্দার দরজা খোলা এবং তি‌নি বারান্দায় প‌রে র‌য়ে‌ছেন।

ডাকাডা‌কি ক‌রে কোন সারা না দেয়ায় তি‌নি চিৎকার শুরু কর‌লে প‌রিবা‌রের অন্য সদস্যরা উ‌ঠে আ‌সেন এবং দা‌দির মৃত্যর বিষয়‌টি নি‌শ্চিত হন। প‌রে ঘ‌রের অন্য এক‌টি কক্ষ থেকে ফুপা শফিকুল আলম ও ঘ‌রের সা‌থের পুকু‌রের ঘাটলা থে‌কে চাচা ইউসু‌ফের মর‌দেহ উদ্ধার করা হয়।

মৃত ম‌রিয়‌মের ছে‌লে হারুন অর র‌শিদ জানান, বোন জামাই শ‌ফিকুল ইসলাম ২ দিন আ‌গে নিজ বা‌ড়ি স্বরুপকা‌ঠি থে‌কে এ বা‌ড়ি‌তে বেড়া‌তে আ‌সেন। তার দুইদিন প‌রে ঢাকায় যাওয়ার কথা ছি‌লো।

অপরদি‌কে পার্শ্ববর্তী দাড়া‌লিয়া এলাকা থেকে খালা‌তো ভাই ও ভ্যান চালক ইউসুফ রা‌তে থাকার জন্য আ‌সেন। মুলত এ বা‌ড়ি‌তে পুরুষ মানুষ না থাকায় সে প্রায়ই এ‌সে থাক‌তো।

বা‌ড়ির মা‌লিক আঃ র‌বের স্ত্রী মিশরাত জানান, জ‌মিজমাসহ নানান বিষয় নি‌য়ে আশপারশর অ‌নে‌কের সা‌থে বি‌রোধ র‌য়ে‌ছে। যে বি‌রো‌ধের সূত্র ধ‌রে এ হত্যাকান্ড ঘট‌তে পা‌রে।

আর বা‌ড়ির ছা‌দের দরজা ছাড়া আর কিছু্ই খোলা পাওয়া যায়‌নি, যেখান থে‌কে দুর্বৃত্তরা বা‌ড়ি‌তে প্র‌বেশ ক‌রতে পা‌রে। ত‌বে ঘ‌রের কোন মালামাল খোয়া যায়‌নি ব‌লে জানান তি‌নি।

ব‌রিশা‌লের পু‌লিশ সুপার সাইফুল ইসলাম-‌বি‌পিএম ব‌লেন, প্র‌ত্যে‌কটি মর‌দে‌হের না‌কের কা‌ছে রক্ত দেখা গে‌ছে। এছাড়া তেমন কোন আঘা‌তের চিহ্ন শরী‌রে পাওয়া যায়‌নি। আবার দুর্বৃত্তরা তেমন কিছু লুট ক‌রেও নেয়ার খবর পাওয়া যায়‌নি। তাই পু‌রো বিষয়‌টি বি‌ভিন্ন দিক থে‌কে খ‌তিয়ে দেখা হচ্ছে।

পূর্ব শত্রুতার জ্বের ধ‌রে এ হত্যাকাণ্ড ঘ‌টতে পা‌রে ব‌লে জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, মৃত‌দেহগু‌লো উদ্ধার ক‌রে ম‌র্গে পেরন করা হ‌চ্ছে। পাশাপা‌শি কিছু আলামত ও ঘ‌রের বা‌সিন্দা‌দের বক্তব্য নেয়া হ‌চ্ছে।

দেখা হয়েছে: 453
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪