|

বরিশালে ক‌রোনা ইউনিট থে‌কে দুই রোগীর পলায়ন

প্রকাশিতঃ ৩:১৯ অপরাহ্ন | এপ্রিল ০৯, ২০২০

বরিশালে ক‌রোনা ইউনিট থে‌কে দুই রোগীর পলায়ন

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ড থেকে দুই দিনে দুই রোগী পালিয়েছেন। এ ঘটনায় করোনা ওয়ার্ড গেটে পুলিশ মোতায়েনের জন্য লিখিত আবেদন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, গত ৪ এপ্রিল বিকালে জ্বর, গলাব্যাথা ও কাশি নিয়ে করোনা ওয়ার্ডে ভর্তি হন ৬৫ বছর বয়স্ক নুরুল ইসলাম। তার বাড়ি ভোলা সদর উপজেলার চন্দ্রপ্রসাদ গ্রামে। তাকে ৭ এপ্রিল বেলা ১১টার পর আর খুঁজে পায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

অপরদিকে, ৫ এপ্রিল দুপুরে জ্বর, গলাব্যাথা ও কাশি নিয়ে করোনা ওয়ার্ডে ভর্তি হনবরগুনা সদর উপজেলার ছোট লবণগোলা গ্রামের নাদিরা (৩৫)। হাসপাতাল কর্তৃপক্ষ ৬ এপ্রিল থেকে তাকে পাচ্ছে না।

এমন ঘটনা রোধে নিরাপত্তার জন্য ২৪ ঘণ্টায় তিন শিফটে মোট ছয়জন পুলিশ করোনা ওয়ার্ড গেটে মোতায়েনের জন্য কোতোয়ালি মডেল থানায় আবেদন করা হয়েছে।

বরিশাল মহানগর পুলিশের কমিশনার মো. শাহবুদ্দিন খান বলেন, ‘রোগীদের বাড়ির ঠিকানা অনুসারে সংশ্লিষ্ট থানার ওসি ও এসপিকে বিষয়গুলো জানানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।’

দেখা হয়েছে: 366
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪