|

বরিশালে নকল ওষুধ বিক্রেতা টিকটক শিরিনের কারাদন্ড

প্রকাশিতঃ ১০:০৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০১৯

বরিশালে নকল ওষুধ বিক্রেতা টিকটক শিরিনের কারাদন্ড

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বিভিন্ন প্রতিষ্ঠিত কোম্পানির লেভেল জাল করে নকল ওষুধ বিক্রির অভিযোগে বরিশাল নগরীর শিরিন মেডিকেল হলের মালিক শিরিন খানম ওরফে টিকটক শিরিন কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (০৯ সেপ্টেম্বর) রাতে বরিশাল জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ মোবাইল কোর্টের মাধ্যমে তাদের প্রত্যেককে সাত দিন করে বিনাশ্রম করাদন্ড প্রদান করেন। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মনীষা আহমেদ উপস্থিত ছিলেন।

এর আগে রাতে বরিশাল নগরীর লঞ্চ ঘাট এলাকায় শিরিন মেডিকেল হলে অভিযান চালিয়ে নকল ওষুধ সহ ফার্মেসী মালিক শিরিন খানম ও তার সহযোগী ভূয়া ওষুধ সরবরাহকারী দেবাশীষ চক্রবর্তীকে আটক করে র‌্যাব-৮।

পরে তাদেরকে মোবাইল কোর্টে সোপর্দ করা হলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নকল ওষুধ মজুদ ও সরবরাহের অপরাধে শিরিন খানম ও তার সহযোগীকে সাত দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়ে থানা পুলিশের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 637
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪