|

বরিশালে ফু-ওয়াং ফুডের আগাম উৎপাদন তারিখ দেয়া পণ্য জব্দ

প্রকাশিতঃ ১০:৩৯ অপরাহ্ন | জানুয়ারী ২৮, ২০২০

বরিশালে ফু-ওয়াং ফুডের আগাম উৎপাদন তারিখ দেয়া পণ্য জব্দ

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশাল নগরীর কাজীপাড়ায় ফু-ওয়াং ফুডের নিজস্ব ডিপো থেকে আগাম উৎপাদন তারিখ লেখা চারটি খাদ্য পণ্য জব্দ করেছে পুলিশ।

কোতোয়ালী পুলিশ ও ভোক্তা অধিদপ্তরের এই অভিযানে ফু-ওয়াং ফুডের দুই কর্মচারীকে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাত ৯টায় অভিযান চালিয়ে জব্দ করা এসব পণ্য আগুনে পোড়ানো হয়েছে।

অভিযান পরিচালনায় থাকা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব মিয়া জানান, ঢাকার গাজীপুরে থাকা ফু-ওয়াং ফুড লিমিটেডের ফ্যাক্টরী থেকে ২৭ জানুয়ারী সোমবার অয়ন কার্গো সার্ভিসযোগে বরিশাল ডিপোতে খাদ্য পণ্য পাঠানো হয়, এতে উৎপাদনের তারিখ লেখা ছিল ২৮ জানুয়ারী। অভিযান চালিয়ে ফু ওয়াং ফুডের উৎপাদিত জেরী কেক, স্লাইস কেক, ভ্যানিলা বাটারবন ও পাই প্লেইন কেক জব্দ করা হয়।

এভাবেই ক্রেতাদের কাছে প্রতিদিনের পণ্য বিক্রয়রে একদিন আগের তারিখ দেয়া এমন পণ্য বরিশালের বাজারে বিক্রি হয়ে আসছে। আর খাদ্য পণ্যে আগাম উৎপাদনের তারিখ দেয়া এটা ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের পরিপন্থী।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪