|

বরিশালে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | অগাস্ট ২৩, ২০১৯

বরিশালে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালে সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় উৎসব ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রববার (২৩ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় বরিশাল নগরীর সদর রোডের লাইন রোডের সামনে সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশের সভাপতিত্ব করেন বরিশাল ধর্ম রক্ষিনী সভার সভাপতি রাখাল চন্দ্র দে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়বাত সাদিক আব্দুল্লাহ’র পক্ষে বিসিসির ১ নম্বর প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু।

এর আগে রাম কৃষ্ণ মিশন আশ্রম এবং বিভিন্ন সংঘ থেকে ক্ষুদ্র ক্ষুদ্র বর্ণাঢ্য র‌্যালী এসে সমাবেশস্থলে যোগ দেয়। সমাবেশ শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিএম কলেজ রোডের রামকৃষ্ণ মিশনে গিয়ে শেষ হয়।

এছাড়া দিনটি পালনে নগরীর ধর্মসভাগুলোতে দিনব্যাপী পদাবলী পাঠ, কীর্তন, গীতা ও ভগবত পাঠের আয়োজন করা হয়। র‌্যালী-সমাবেশসহ জন্মাষ্টমীর সকল অনুষ্ঠান নির্বিঘ্নে পালনের জন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা জোরদার করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

দেখা হয়েছে: 564
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪