|

ফুলবাড়ীয়ার বলৎকারের নাটকে প্রাণ গেল জাহেদ আলীর: আসামীরা ধরা ছুয়ার বাইরে

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ন | অগাস্ট ৩০, ২০২০

Mymensingh-ময়মনসিংহ

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ৫নং দেওখোলা ইউনিয়নের দক্ষিণ কালিবাজাইল এলাকার সিরাজুল ইসলামের সাথে ২মাস যাবৎ জালাল উদ্দিন গংরদের পারিবারিক বিবাদ চলছিল।

এমন অবস্থায় সিরাজুল ইসলামের পরিবারক হেয় করার উদ্দেশ্যে সিরাজুল ইসলামের বাবা জাহেদ আলীর বিরুদ্ধে ০২ আগস্ট সকাল ১১ টার দিকে পার্শ্ববর্তী বাড়ীর মো: ফরহাদ (২০) কে বলৎকার করেছে বলে নাটক সাজানোর চেষ্টা করে এবং এলাকায় মান সম্মান নষ্ট করার জন্য সামাজিক বিচার বসাতে চায়।

এই অপমান সহ করতে না পেরে জাহেদ আলী ৪ আগস্ট বেলা ১২ টার দিকে নিজ বসত ঘরে বিষ পান করে ছটপট করতে করতে বলেন, মিথ্যা অপবাদের জীবন আমি রাখবো না। তখন তার পরিবারের সদস্যগন তাৎক্ষনিক চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ঐদিনই বেলা ২ টা ৪০ মি: কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। জালাল উদ্দিন, পিতা মৃত আ: রশিদ, আ: রহিম, পিতা মৃত, অক্কাব আলী, মো: শাহ আলম, পিতা মৃত জব্বার আলীকে আসামী করে ফুলবাড়ীয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৮ তারিখ ০৫/০৮/২০২০ইং।

এলাকাবাসী জানান, মামলা হয়েছে ৫ আগস্ট ২০ দিন হয়ে গেল আসামীরা প্রকাশ্যে ঘুরছে। পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।

এ ব্যাপারে সিরাজুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে এলাকার চেয়ারম্যান দেড় লক্ষ টাকা ও আসামী গন মামলা তুলের খরচ বহন করে বলে আপুষের প্রস্তাব দেন। সিরাজুল ইসলাম মামলা তুলে নে নিলে সামনে আরো সমস্যা হবে বলে হুমকী দিচ্ছেন আসামীরা।

বিষয়টি নিয়ে আতাউর রহমান হাদির সাথে কথা বলতে চাইলে তিনি বলেন সামনা সামনি কথা বলতে হবে। ফোনে বলা যাবে না।
ফুলবাড়ীয়া থানার ওসি আজিজুর রহমান জানান, তদন্ত অফিসার আসুক পরে বিস্তারিত বলতে পার।

দেখা হয়েছে: 455
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪