|

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০২৩

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি রাম জীবন কুন্ডু ও সাধারণ সম্পাদক পার্থ বোস।

শুক্রবার (১০ ফেব্রুয়ারী ২৩) দুপুরে রংপুরের একটি স্থানীয় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) রামকৃষ্ণ সোমানীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ধীমান ভট্টাচার্য্যওে সঞ্চালনায় অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্রী বিপ্লব দে, শ্রী প্রাণতোষ আচার্য শিবু, কার্য-নির্বাহী সদস্য শ্রী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে, শ্রী অনুপ কুমার রায় লিটন, শ্রীমতি রত্না ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর মহানগর সভাপতি ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর শ্রী হারাধন রায় হারা ও সাধারণ সম্পাদক এড. প্রশান্ত কুমার রায়। এ সময় রংপুর জেলা ও মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ এবং জেলার ৮টি উপজেলা ও সভাপতি সম্পাদকৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে দুপুর ১২টায় জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মোঃ সাইফুজ্জামান ফারুকী।

সম্মেলনের শুরুত্বেই বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার সভাপতি অজয় প্রসাদ বাবনসহ সকল নিহত নেতা-কর্মীদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সম্মেলন শেষে প্রধান উপদেষ্ঠা সোমানী রামকৃষ্ণ,সভাপতি রাম জীবন কুন্ডু, সিনিয়র সহ-সভাপতি ধীমান ভট্টাচার্য্য, সহ-সভাপতি ক্ষ্যান্ত রানী রায়, সাধারণ সম্পাদক পার্থ বোস ও বিকাশ দাসকে সহ-সাধারণ সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

দেখা হয়েছে: 186
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪