|

বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৩:৩৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৫, ২০২১

বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত

শফিকুল ইসলাম, নান্দাইল প্রতিনিধিঃ বাংলাদেশ ময়মনসিংহের নান্দাইল উপজেলা শাখার মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকাল ৪টায় নান্দাইল নতুন বাজারস্থ কৃষি ব্যাংকের নীচতলায় বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল শাখা কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নান্দাইল উপজেলা শাখা কমিটির সভাপতি দৈনিক ইত্তেফাক, স্বজন ও অনলাইন পত্রিকা পানকৌড়ি নিউজ প্রতিনিধি শাহ্ আলম ভূঁইয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুুলবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাব সহ-সভাপতি মো. গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম সরকার,দৈনিক সরেজমিন বার্তা ও দৈনিক সূর্যোদয় পত্রিকা,নিজস্ব প্রতিবেদক, কোষাধ্যক্ষ রিপন চন্দ্র বর্মণ প্রমুখ।

সভায় সদস্য পদে পাঁচ জন আবেদনকারী প্রার্থীর মধ্যে তিনজনকে বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখার সদস্য পদ প্রদান করা হয়। তাঁরা হলেন, মো. শফিকুল ইসলাম, নাইম শেখ ও মো. তৌফিকুল ইসলাম তপন।

দেখা হয়েছে: 162
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪