|

বাংলাদেশ প্রেস ক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা কমিটি গঠন

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ন | মে ০৪, ২০২৩

বাংলাদেশ প্রেস ক্লাব ঈশ্বরগঞ্জ উপজেলা কমিটি গঠন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ‘মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্থরের সাংবাদিকদের সংঘবদ্ধ করে অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় জাগো’- এ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ প্রেস ক্লাবের ২০২৩-২০২৪ সেশনের ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

৪মে বৃহস্পতিবার দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার বিশেষ প্রতিনিধি খাইরুল ইসলাম আল আমিন আহবায়ক ও দৈনিক জনকন্ঠ ঈশ্বরগঞ্জ উপজেলার নিজস্ব সংবাদদাতা  হুমায়ূন কবীরকে সদস্য সচিব নির্বাচিত করে ৭ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়া হয়।  

এ কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন যুগ্ম আহ্বায়ক উবায়দুল্লাহ রুমি সিএন দৈনিক ঢাকা প্রতিদিন), যুগ্ম আহ্বায়ক আবুল বাশার লিংকন  দৈনিক ময়মনসিংহ প্রতিদিন), হোসাইন মোহাম্মদ তারেক (দি ডেইলি মর্নিং গ্লোরী), অর্থ সম্পাদক মোঃ জাহিদ হাসান (দৈনিক মানবকন্ঠ), সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল-নোমান  (দৈনিক  আজকের সংবাদ)।

এর আগে গত ২মে বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক ফরিদ খান খাইরুল ইসলাম আল আমিনকে আহবায়ক ও হুমায়ূন কবীরকে সদস্য সচিব নির্বাচিত করে চলতি মাসের ১৫ তারিখের মধ্যে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করার নিদের্শ দেন।

দেখা হয়েছে: 2758
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪