|

বাগমারার ভবানীগঞ্জ পৌর যুবদলের করোনা প্রতিরোধে ৭ দিনের কার্যক্রম

প্রকাশিতঃ ৬:৪০ অপরাহ্ন | মার্চ ৩০, ২০২০

নাজিম হাসান,রাজশাহী থেকে:
করেনা ভাইরাস প্রতিরোধে বাগমারার ভবানীগঞ্জ পৌর যুব্দলের উদ্যোগে গৃহীত সাত দিনের কার্যক্রমের গতকাল সোমবার পঞ্চম দিন অতিবাহিত হয়েছে। এ সময় অন্যান্য দিনের মতো এলাকার বিভিন্ন মসজিদে সাবান, রাস্তায় জীবানুনাশক স্প্রে ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। ভবানীগঞ্জ পৌর যুবদলের আহবায়ক শাহিনুর ইসলমা শাহিনের নেতৃত্বে ভবানীগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় এসব কার্যক্রম পরিচালনা করা হয়।

পৌর যুবদল সুত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে ভবানীগঞ্জ পৌর এলাকা ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নেও এসব কার্যক্রম চালানো হয়। গত এক সপ্তাহ ধরে জনগনের মাঝে এসব কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এই কার্যক্রম আগামী এক সপ্তাহ চলমান থাকবে বলেও তারা জানান। যুবদল সূত্রে আরো জানা গেছে, ভবানীগঞ্জ পৌর যুবদলের এসব কার্যক্রমের ব্যাপক প্রশংসা করেছেন রাজশাহী জেলা ও কেন্দ্রীয় যুবদলের নেতৃবৃন্দরা। তারা এসব জনকল্যানমূখী কার্যক্রমকে পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য এলাকায় বিস্তার করার জন্য যুবদল নেতা শাহিনুর ইসলাম শাহিনের প্রতি আহবান জানিয়েছেন । এসব কার্যক্রমে উপস্থিত ছিলেন পৌর যুবদলের যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম, মামুনুর রশিদ, আহসান হাবীব, সদস্য আমিনুল ইসলাম, মাহাবুর রহমান, ছাত্র নেতা সাইদ, মিলন ও রাজু প্রমূখ।

দেখা হয়েছে: 510
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪