|

বাগমারার সাবেক ছাত্রদলের সভাপতি টুলুর ইন্তেকাল

প্রকাশিতঃ ৫:৩৯ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০২৩

নাজিম হাসান, রাজশাহী: রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের বাজারপাড়া মহল্লার বাসিন্দা মৃত আনছার আলী মোল্লার তৃতীয় সন্তান বাগমারা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাবিবুর রহমান টুলু মোল্লামঙ্গবার দিনগত রাত সোয়া ৯টার দিকে আকস্মিক অসুস্থতায় হৃদ রোগে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ((ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাইহী রাজিউন))

 

মৃত্যু কালে তার বয়স হয়েছিলো (৬২) বছর। তার এক মেয়ে সন্তান,স্ত্রীসহ আত্বীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ছাত্র নেতা  হাবিবুর রহমান টুলু মোল্লার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। রাজশাহী মহানগর ও তাহেরপুর পৌরসভাসহ বিভিন্ন এলাকার বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গতকাল বুধবার বেলা ২টার সময় তাহেরপুর স্কুল মাঠে তার জানাযার নামাজে শরীক হয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন। এসময় মুহুমের জানাজা শেষে তাদের পারিবারিক কবর স্থানে দাফন সর্ম্পন করা হয়।

 

মরহুমের জানাজার নামাজে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ,মহানগর বিএনপির আহবায়ক রাহানুল ইসলাম রাহান,বাগমারা উপজেলার সাবেক চেয়ারম্যান,ডিএম জিয়া,তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, পৌর আওয়ামীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর,সাবেক মেয়র সামুসুর রহমান মিন্টু,চেয়ারম্যান মনিউর জামান রুনজু,ব্যারিটার জুয়েল আহমেদ,এড্যা: সানোয়ার কবির ঈসা খানসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ। মরহুম হাবিবুর রহমান টুলুর পরিবারের লোকজান জানান, দীর্ঘদিন যাবত অসুস্থতায় ভুগছিলেন তিনি। বেশ কেছু দিন আগে হৃদ রোগে আক্রান্ত হয়ে ভারতের ব্যঙ্গালয়ে হার্ড র্সাজারী করে দেশে ফিরে এসে ব্যবসা বানিজ্যে করে আসছিলেন। তিনি তাহেরপুর পৌরসভা বাস্তবায়ন কমিটি অন্যতম সদস্য ছিলেন।

দেখা হয়েছে: 135
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪