|

বাগমারায় বিষপানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | মার্চ ০২, ২০২১

নাজিম হাসান,রাজশাহী থেকে: রাজশাহীর বাগমারায় নবম শ্রেনীর এক স্কুল ছাত্রী বিষ পান করে আত্মহত্যা করেছে। ওই স্কুল ছাত্রীর নাম আরিফা খাতুন (১৫)। সে ভটখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। তিনি উপজেলার ঝিকরা ইউনিয়নের চক সেউজবাড়ী গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

পরিবারের লোকজন জানান, গতকাল মঙ্গলবার সকালে বাড়ির লোকজনের অগোচরে সে ফুরাডান নামক বিষ (কীটনাশক) পান করে ছটপট করতে থাকে। বিষয়টি বাড়ির লোকজন দেখতে পেয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাস্তায় মৃত্যু বরন করেন। কি কারনে সে বিষ পান করেছে তা পরিবারের লোকজন বলতে পারছেনা। তবে এলাকার লোকজন বলছে প্রেম ঘটিত কারনেই আরিফা বিষ পান করে আত্মহত্যা করেছে। ওই ঘটনায় থানায় একটি ্ইউডি মামলা দায়ের হয়েছে। লাশটি পোষ্টমাটাম ছাড়াই দাফনের নিদের্শ দিয়েছে বাগমারা থানার পুলিশ।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্কুল ছাত্রীটি বিষ পানে আত্মহত্যা করেছে। পরিবারের আপত্তি না থাকায় লাশটি দাফনের নির্দেশ দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

দেখা হয়েছে: 395
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪