|

বাগমারায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কলেজছাত্র গ্রেপ্তার

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | মে ৩০, ২০২০

নাজিম হাসান,রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলায় স্কুল ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে সাকিল আহম্মেদ (১৭) নামের এক কলেজ ছাত্রকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ওই ঘটনায় স্কুল
ছাত্রীর বাবা বাদী হয়ে সাকিল আহম্মেদকে আসামী করে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। ধর্ষনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাকিল আহম্মেদকে শনিবার বাগমারা থানার পুলিশ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছেন।
থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা গ্রামের জনৈক ব্যক্তির স্কুল পড়ুয়া মেয়েকে প্রতিবেশী সোলাইমান আলীর ছেলে তাহেরপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র সাকিল আহম্মেদ গত শুক্রবার (২৯ মে) সকালে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। ওই ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সাকিল আহম্মেদকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
ওই মামলা পুলিশ সাকিল আহম্মেদকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেন। ধর্ষিত স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, স্কুল পড়ুয়া শিক্ষার্থীর কথা শুনে ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। ওই ঘটনায় এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিত শিক্ষার্থীর ডাক্তারী পরীক্ষার পরে সব কিছু ভালো ভাবে জানা যাবে বলে তিনি জানিয়েছেন।

দেখা হয়েছে: 249
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪