|

বাপ বেটা ৪২০, থানায় অভিযোগ

প্রকাশিতঃ ২:৫২ অপরাহ্ন | মার্চ ০৬, ২০১৮

বাপ-বেটা-৪২০-Father-beta-420

আলিফ হোসেন,তানোর
রাজশাহীর তানোরে পুত্রের বিরুদ্ধে পিতার টাকা ও জমির দলিল চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চলতি বছরের ৫ মার্চ সোমবার পিতা সৈয়দ আলী পুত্র তোজাম্মেল হোসেনের বিরুদ্ধে তানোর থানায় লিখিত অভিযোগ করেছে।

তানোরের কলমা ইউপির দিব্যস্থল গ্রামে এই ঘটনা ঘটেছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

এদিকে এ ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্য উঠে এসেছে পিতা সৈয়দ আলীর দাবি তাঁর পুত্র তোজাম্মেল প্রায় ৭০ হাজার টাকা ও প্রায় ৩৫ বিঘা জমির দলিল চুরি করেছে, তবে পুত্র তোজাম্মেল এর দাবি তাঁর পিতা গ্রামের কিছু ব্যক্তির খপ্পড়ে পড়ে তাকে ফাঁসানোর জন্য চুরির নাটক সাজিয়েছে। আর পিতা-পুত্রের পরস্পরবিরোধী বক্তব্য স্থানীয়রা তাদের এ ঘটনাকে বাপ-বেটা-৪২০ বলে অবিভিত করেছে।

অভিযোগে বলা হয়েছে,, তানোরের কলমা ইউপির দিব্যস্থল গ্রামের সৈয়দ আলীর বাড়িতে গত রোববার রাতে তোজাম্মেল হোসেন (৩৫) প্রবেশ করে ঘরে থাকা বাক্স নিয়ে পালিয়ে যায়। ওই বাক্সতে জমি বিক্রির প্রায় ৭০ হাজার টাকা ও প্রায় ৩৫ বিঘা জমির দলিল ছিল।

সৈয়দ আলী জানান, সন্ধ্যার সময় আমার স্ত্রী পার্শের বাড়িতে ছিল আমি ছিলাম গ্রামের ক্লাব ঘরে বাড়ি এসেই দেখি ঘরের দরজা খোলা রয়েছে । আমি ঘরে ঢুকতেই আমার ছেলে তোজাম্মেল আমাকে ধাক্কা দিয়ে বাক্স নিয়ে পালিয়ে যায়। তিনি বলেন, রাতেই ছেলেকে এসব ফেরত দিতে বললে ছেলে আমাকে মারতে তেড়ে আসে। তাই বাধ্য হয়ে ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে হয়েছে।

এসব বিষয়ে জানতে চাইলে পুত্র তোজাম্মেল জানান, তার পিতা জমি বিক্রির টাকা শেষ করে তাঁর বিরুদ্ধে মিথ্যা চুরির অভিযোগ করেছেন। তিনি বলেন, তার পিতা সৈয়দ আলী নিজেই একটা প্রতারক।

এব্যাপারে তানোর থানার দায়িত্বরত কর্মকর্তা মতিয়ার রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন অভিযোগের ঘটনা তদন্তে প্রমান হলে পুত্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 800
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪