|

বার্ষিক সাধারন সভা ২০১৭-২০১৮

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৮

বার্ষিক সাধারন সভা ২০১৭-২০১৮

শহীদুল ইসলাম, মদন প্রতিনিধি

এফআইভিডিবি কর্তৃক বাস্তবায়নাধীন, জার্মান কো-অপারেশন ও ওয়েল্ট হাঙ্গার হিলফি এর কারিগরী এবং আর্থিক সহযোগিতায় বিল্ডিং কমিউনিটি সোস্যাল এন্টাপ্রাইজ প্রকল্পটি জানুয়ায়ী ২০১৬ ইং সাল হতে নেত্রকোনা জেলার মদন উপজেলার গোবিন্দশ্রী ও ফতেপুর ইউনিয়নের দরিদ্র-অতি-দরিদ্র মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোবিন্দ্রশ্রী ইউনিয়নে গত ১ লা জুলাই ২০১৭ ইং তারিখে ০৩ কৃষক কেন্দ্র ও ৩০ টি কৃষক দলের মোট ৮০০ জন সদসস্যের সমন্বয়ে কদমশ্রী কমিউনিটি সোস্যাল এন্টাপ্রাইজ গঠিত হয়।

গত ০৩ সেপ্টেম্বর কদমশ্রী কমিউিনিটি সোসাল এন্টারপ্রাইজের বার্ষিক সাধারন সভা ও শেয়ার বিক্রয় অনুষ্ঠান ২০১৭-২০১৮ ইং পদমশ্রী এ ইউ খান উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জনাব, আলহাজ্ব রফিকুল ইসলাম আকন্দ, চেয়ারম্যান,উপজেলা পরিষদ, মদন, নেত্রকোনা, বিশেষ অতিথি সর্ব জনাব, একেএম নুরুল ইসলাম, চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ, গোবিন্দশ্রী , সমীর কুমার দাস, অধীর চক্রবর্তী, সভাপতি, ম্যানিজিং কমিটি, এ ইউ খান উচ্চ বিদ্যালয় মামুনুর রশিদ, প্রোগ্রাম ম্যানাজার WHH বাংলাদেশ, বজলে মোস্তফা রাজী, Associate director. FIVDB, Mr.Gregor Faath. Deputy Director WHH জার্মান, Mr.philippe dresruesse, programme Advisor-WHH  ইন্ডিয়া এবং সভার সভাপত্বি করেন কদমশ্রী কমিউিনিটি সোসাল এন্টারপ্রাইজের সভাপতি মোঃ খলিলুর রহমান ।

দেখা হয়েছে: 863
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪