|

বাস্তব জীবনেও নায়ক তারা

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০২০

বাস্তব জীবনেও নায়ক তারা

আফজালুর ফেরদৌস রুমনঃ মহামারী করোনায় মৃত্যুর মিছিল যেন থামছেই না। সারা বিশ্বে ৬ লাখেরও বেশি মানুষ এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছে। মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৩০ হাজারের বেশি। চীনের উহান থেকে উৎপত্তি হওয়া এই করোনাভাইরাসে এখন সবচেয়ে বেশি খারাপ অবস্থায় আছে যুক্তরাষ্ট্র, ইতালি এবং স্পেন। বিশেষ করে স্পেনে সবচেয়ে বেশি মানুষ এই ভাইরাস জনিত রোগে মৃত্যুবরন করেছেন।

বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও করোনা মোকাবেলায় কেন্দ্রীয় সরকার, রাজ্য সরকার, বিত্তশালী শিল্পপতিদের পাশাপাশি দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন বিনোদন জগতের তারকারা। বলিউডের পাশাপাশি দক্ষিনী তারকাদের মধ্যে রামচরন, পবন কল্যানের পরে এবার মহেশবাবু, প্রভাস, আল্লু অর্জুন এর মতো জনপ্রিয় অভিনেতারা অন্ধ্রপ্রদেশ সরকারের তহবিল সহ কেন্দ্র সরকারের তহবিলেও নিজেদের সামর্থমতো অর্থ সাহায্য নিয়ে হাজির হয়েছেন।

দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন কেরালা সরকার এবং তার পাশাপাশি অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে প্রদান করেছেন ১কোটি ২৫ লাখ রুপি দান্নকরেছেন। গত শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়েছেন অভিনেতা নিজেই। সাথে সাথে সমাজের বিত্তশালী এবং সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহবান জানিয়েছেন তিনি।

দক্ষিনের আরেক সুপারষ্টার মহেশবাবু এই মুহূর্তে হায়দরাবাদে নিজের বাড়িতেই সেলফ কোয়ারেন্টাইনে আছেন। করোনো প্রতিরোধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা উভয় সরকারকে ইতিমধ্যে ১ কোটি রুপি দিয়েছেন তিনি। টুইটারে দেশের এই ক্রান্তিলগ্নে সবাইকে যার যার জায়গা থেকে এগিয়ে আসার জন্য অনুরোধ করেন তিনি।

‘বাহুবলী’ খ্যাত দক্ষিনের জনপ্রিয় অভিনেতা প্রভাস করোনা প্রতিরোধে অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে দিয়েছেন ১ কোটি রুপি, এবং কেন্দ্রীয় সরকারের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন ৩ কোটি রুপি। সবমিলিয়ে মোট ৪ কোটি রুপি একাই দান করেছেন প্রভাস। এই মুহূর্তে এই করোনা মোকাবেলার জন্য সরকারের নেয়া বিভিন্ন নীতিমালা মেনে চলার জন্য দেশবাসীকে অনুরোধ করেছেন প্রভাস।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪