|

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে জনতার ঢল

প্রকাশিতঃ ৮:১৭ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০২২

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে জনতার ঢল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, জ্বালানি তেল পরিবহনের ভাড়াসহ সকল পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন। (২৬ আগস্ট) শুক্রবার বিকেলে উপজেলার সরিষা ও সোহাগী ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উত্তর জেলা বিএনপির সদস্য একেএম হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী টিপু, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উত্তর জেলা বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি সাবেক ভিপি ফরিদ উদ্দিন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক শামীম তালুকদার, সদস্য সচিব কামাল হোসেন সরকার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক রনি রহমানসহ সরিষা ও সোহাগী ইউনিয়ন বিএনপির সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও কর্মসূচিতে অংশ নেন।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু বলেন, আজকের এই আন্দোলন সাধারণ মানুষের মৌলিক অধিকার আদায়ের আন্দোলন। আজকের এই আন্দোলন আগামীর বাংলাদেশকে গণতান্ত্রিক পরিবেশে ফিরিয়ে আনার আন্দোলন। আজকের এই আন্দোলন আমাদের নেতা তারেক রহমামনকে দেশে ফিরিয়ে আনার আন্দোলন। বর্তমান সময়ে জ্বালানি তেলের দামসহ নিত্যপণ্যের আকাশছোঁয়া দামে সাধারণ মানুষের নাভিশ্বাস ওঠে যাচ্ছে। সাধারণ মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে আমাদের এই কর্মসূচির ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 123
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪