|

লক্ষ্মীপুরে বিএনপির-বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১:০৯ পূর্বাহ্ন | জানুয়ারী ১৪, ২০২১

লক্ষ্মীপুরে বিএনপির-বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নোয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে গ্রেপ্তারী পরোয়ানা জারি করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয় বিএনপি’র প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসভবনের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর সদর উপজেলা বিএনপি’র সভাপতি মাইন উদ্দিন রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, সদর থানা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুদ্দিন খালেদ, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ফৈরদোস মানিক ও জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এডভোকেট মহসিন কবির স্বপন প্রমুখ।

এতে আরো উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা তাঁতি দলের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সাবেক জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ফয়েজ আহম্মেদ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীমসহ দলীয় বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বক্তরা বলেন, এই সরকার আপোষহীন নেতা বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ভয় পায়। এজন্য সময়ে সময়ে মিথ্যা মামলা দেয়। মিথ্যা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমন করা যাবে না। গণতন্ত্রকে ধ্বংস করতে এই অবৈধ ও লুটপাটের সরকার ১২ বছর ধরে বিরোধীদের উপর স্টিম রোলার চালাচ্ছে। নোয়াখালীতে তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করুন। না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তরা।

দেখা হয়েছে: 452
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪