|

বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিতঃ ৩:০৭ অপরাহ্ন | নভেম্বর ২৭, ২০১৯

বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে “জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি” শীর্ষক ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিাডের সমাপনী ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হল এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তিনদিন ব্যাপি আয়োজিত এই মেলায় অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানেরর শিক্ষার্থীরা জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন উদ্ভাবনী পরিকল্পনা তুলে ধরেন। উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতারের সভাপতিত্বে বিজ্ঞান প্রযুক্তি মেলার সমাপনী ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল আলম,একাডেমিক সুপারভাইজার আব্দুর রহমান,নিরাবুল ইসলাম নিরবসহ বিভিন্ন প্রতিষ্ঠানের অধ্যক্ষ,প্রধান শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

দেখা হয়েছে: 690
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪