|

তানোরে বিজয় দিবসে হিন্দি গান ও অশ্লিল ডান্স করে সমালোচনায় ছাত্রলীগ

প্রকাশিতঃ ১১:৫৮ অপরাহ্ন | ডিসেম্বর ১৬, ২০২০

তানোরে বিজয় দিবসে হিন্দি গান ও অশ্লিল ডান্স করে সমালোচনায় ছাত্রলীগ

রাজশাহী থেকে সারোয়ার হোসেন: ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে বাংলা সংস্কৃতি ভুলে হিন্দি গান বাজিয়ে জনসম্মুখে অশ্লিল ডান্স করে বিজয় দিবসের উল্লাস করাই এলাকা জুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য ও বইছে সমালোচনার ঝড়।

সেই সাথে মহান বিজয় দিবসের দিনে এরকম অশ্লীল ডান্স ও হিন্দি গান বাজিয়ে বিজয় দিবসের আয়োজন কারিদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ক্ষুদ্ধ হয়ে উঠেছে তানোর উপজেলার বীর মুক্তিযোদ্ধারা ও সাধারণ মানুষরা।

মহান বিজয় দিবসের দিনে এমন জঘন্য চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, উপজেলার মুন্ডুমালা পৌরসভার মুন্ডুমালা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে। সরেজমিনে দেখা গেছে, মুন্ডুমালা উচ্চ বিদ্যালয় মাঠে মুন্ডুমালা পৌর ছাত্র লীগের আয়োজনে বিকাল থেকে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী থেকে ভাড়া করা ডান্স গ্রুপ নিয়ে এসে অশ্লীল ডান্স ও হিন্দি গান বাজিয়ে জনসম্মুখে মহান বিজয় দিবস পালন করা হয়।

কিন্তু বিজয় দিবস অনুষ্ঠানে হঠাৎ করে মঞ্চে অশ্লীল ডান্স শুরু করা দেখে মুহুর্তেই উপচে পড়া ভীড়ে পরিনত হয়ে পড়ে স্কুল মাঠ। অন্যদিকে বিজয় দিবসের নামে অশ্লীল নৃত্য দেখে এলাকাবাসীর মধ্যে দেখা যায় কৌতুহল। বিজয় দিবসের অনুষ্ঠান দেখতে আশা বেশ কয়েকজন বলেন, আগে ১৬ই ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে সারাদিন বিভিন্ন মোড়ে মোড়ে মাইক টাঙ্গিয়ে বাজানো হত বঙ্গবন্ধুর ভাষণ ও মুক্তিযোদ্ধের ইতিহাস সম্পর্কে আলোচনা বক্তব্য করা হত।

দেখা হয়েছে: 628
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪