|

ময়মনসিংহে বিদেশী পিস্তলসহ ২ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিতঃ ৮:১১ অপরাহ্ন | মে ১৩, ২০১৮

ময়মনসিংহে বিদেশী পিস্তলসহ ২ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীর শীর্ষ ২ সন্ত্রাসী মো: আলো মিয়া (২৮) ও মনোয়ার হোসেন অন্তু (২৫) নামে ২ জনকে বিদেশী পিস্তলসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

রবিবার (১৩ মে) বিকেলে নগরীর কাচিঝুলি রূপালী ব্যাংকের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম।

জানা যায়, গ্রেফতারকৃত শীর্ষ সন্ত্রাসী আলো মিয়ার নামে একাধিক অস্ত্র ও হত্যা মামলার আসামি। অন্যদিকে অন্তুর নামেও চুরিসহ একাধিক মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে নগরীর কাচিঝুলি এলাকার রূপালী ব্যাংকের সামনে দাড়িয়ে থাকা দুই যুবককে দেখে ডিবি পুলিশের সন্দেহ হয়।

ময়মনসিংহে বিদেশী পিস্তলসহ ২ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

এ সময় গ্রেফতারকৃত আলোর দেহ তল্লাশী করে প্যান্টে গোজানো অবস্থায় একটি বিদেশী পিস্তল ও অন্তুর লুঙ্গির প্যাচ থেকে দুটি গুলি ভরা একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। তখন তাদের ডিবি পুলিশ অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করেন।

ওসি আরও জানান, গ্রেফতারকৃত আলো মিয়া কাচিঝুলি ইটাখোলা রোডের রূপু মিয়ার ছেলে ও মনোয়ার হোসেন অন্তু একই এলাকার সোহের মিয়ার ছেলে। এঘটনায় কোতোয়ালী মডেল থানায় অবৈধ অস্ত্র রাখার দায়ে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 714
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪