|

ঈশ্বরগঞ্জে বিশেষ অভিযানে আটক ১৬

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

বিশেষ-অভিযানে-আটক-16 held in a special operation in ishwarganj

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সোমবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬জন কে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার বিভিন্ন ইউনিয়নে সোমবার রাতে অভিযান চালায় পুলিশ। অভিযানে মাদকসেবী, বিভিন্ন নিয়মিত মামলা ও ওয়ারেন্টভুক্ত আসামীসহ ১৬জন কে আটক করে পুলিশ।

আটকৃতরা হচ্ছে, উপজেলার শিবপুর গ্রামের জাসেম মিয়া (৫০), মাকরঝাপ গ্রামের খলিলুর রহমান (৬৫), কাহেদ গ্রামের আমিনুল হক (২৫), বাশাটির আব্দুস ছাত্তার (৩৫), কাজীর বাহেরা গ্রামের জুয়েল মিয়া (৩২), সাগলী গ্রামের ফজলুল হক (৫২), পলাশকান্দা গ্রামের তাহির উদ্দিন (৫৫), বাবুল (২৩), শ্রীফলতলা কাজল ইসলাম (৩০), জাহিদ মিয়া (২০),  আবু সাঈদ (৫৫), আব্দুল গণি (৫৩), আঃ রাশিদ (৪৮), শামীম (১৮), দুবলী গ্রামের মাসুদ রানা (২১) ও  স্বপন মিয়া (২৫), । আটক কৃতদের আজ মঙ্গলবার দুপরে জেল হাজতে প্রেরণ করে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান অপরাধ বার্তাকে জানান, আটককৃতদের মাঝে ১১জন ওয়ারেন্টভূক্ত আসামী এবং ৫জন মাদকসেবী, গ্রেফতার কৃতদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা ও গাজা উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে আসামীদের কে আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 774
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪