|

আটোয়ারীতে ৬৭তম বিশ্ব কুষ্ঠ দিবস পালন

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ন | জানুয়ারী ২৬, ২০২০

আটোয়ারীতে ৬৭তম বিশ্ব কুষ্ঠ দিবস পালন

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ “ প্রতিবন্ধীতা বৈষম্যহীন স্বদেশ – কুষ্ঠমুক্ত হোক, আমাদের বাংলাদেশ” প্রতিপাদ্য বিষয় নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে ৬৭তম বিশ্ব কুষ্ঠ দিবস-২০২০ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আটোয়ারী আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে দিবসটি পালন উপলক্ষে ২৬ জানুয়ারি রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর হতে একটি র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আগমণি কুষ্ঠ ও প্রতিবন্ধী সংস্থার সভাপতি মোঃ জফর আলী।

সংস্থার সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আনিসুল ইসলাম। যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ সহকারী মোঃ রেজাউর রহমান, কুষ্ঠ রিসোর্স কো-অর্ডিনেটর মরিয়ম আক্তার, যক্ষা কন্ট্রোল সুপারভইজার উজ্জল কুমার এমটিইপিআই ইদ্রিস আলী, প্রধান সহকারী নন্দন কুমার মিশ্র, স্টোর কিপার আব্দুল মান্নান, অফিস সহকারী নুরল ইসলাম প্রমুখ ।

আলোচনা সভা শেষে দুস্থ্য ও অসহায় শীতার্ত প্রতিবন্ধীদের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী,দি-লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল-এর কর্মীবৃন্দ, আটোয়ারী আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজ কল্যাণ সংস্থার সদস্যবৃন্দ সহ গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 367
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪