|

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

প্রকাশিতঃ ৩:২৯ অপরাহ্ন | জুন ০৫, ২০১৮

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে বিয়ের দাবীতে ৫ দিন থেকে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক মাদরাসা ছাত্রী। ঘটনাটি ঘটেছে, উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের দক্ষিন ইসলামপুর গ্রামে।

জানা গেছে, বেগমগঞ্জ ইউনিয়নের দক্ষিন ইসলামপুর গ্রামের খয়বর আলীর পুত্র জাহাঙ্গীর আলমের (১৪) সাথে একই গ্রামের আমাতুল্যার মাদরাসা পড়ুয়া কন্যা জামেনা বেগম (১৩) দীর্ঘ ৬ মাস পূর্ব থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিছুদিন পর জাহাঙ্গীর আলম ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে এ ঘটনা পরিবারের লোকজন জেনে যাওয়ায় তাদের মাঝে দূরত্বের সৃষ্টি হয়। গত ৩১ মে বৃহস্পতিবার ওই ছাত্রী বিয়ের দাবীতে প্রেমিক জাহাঙ্গীর আলমের বাড়িতে অবস্থান নেয়। এ সময় ছেলের মামা মাহে আলম ভাগ্নেকে ঘটনা আড়াল করতে অন্যত্র সরিয়ে দেয়।

রবিবার সন্ধার পর এই প্রতিবেদকে মেয়ের অনশনের বিষয়টি নিশ্চিত হয়ে তার স্বীকারক্তি জবানবন্দি করা হয়। ওই ছাত্রী এই প্রতিবেদকে জানান, প্রেমিক জাহাঙ্গীর আলম বিয়ে করার প্রলোভন দেখিয়ে একাধিকার শারীরিক সম্পর্ক করে। আমি তাকে বিয়ের জন্য চাপ দিলে সে নানান অজুহাত দেখাত। কয়েকদিন থেকে সে আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। আমি তার বাড়িতে আসলে জাহাঙ্গীরের মা জমিলা আমাকে মারধর করে এবং বাড়ি থেকে চলে যেতে বলে। বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করা হলেও প্রেমিক জাহাঙ্গীর আলম পলাতক থাকার কারনে তা ব্যর্থ হয়।

বেগমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন জানান, গতকাল রাতে উভয় পক্ষকে ঘটনা মিমাংসার আহবান করা হলে ছেলে অনুপস্থিত থাকায় শালিস কার্যক্রম স্থগিত করা হয়। ছেলের মা তার পুত্রকে হাজির করার জন্য সময়ের আবেদন করেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 717
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪