|

গৌরনদীতে বৃদ্ধার বয়স্ক ভাতা তুলে খাচ্ছেন ইউপি সদস্য ফারুক সরদার

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ন | মে ১২, ২০২০

গৌরনদীতে বৃদ্ধার বয়স্ক ভাতা তুলে খাচ্ছেন ইউপি সদস্য ফারুক সরদার

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ তিন বছর ধরে এক বৃদ্ধার বয়স্ক ভাতা তুলে আত্বসাত করার অভিযোগ পাওয়া গেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। জানা গেছে, বরিশালের গৌরনদী উপজেলার শরিকল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত. বসু মীরের স্ত্রী আনোয়ারা বেগমের নামে বয়স্ক ভাতার একটি কার্ড থাকলেও কোন দিনও সে তার প্রাপ্য টাকা তুলতে পারেন নি তিনি বরং টাকা পাবার আগ মূহুর্তেই স্থানীয় ইউপি সদস্য ফারুক সরদার তার বইটি নিয়ে যেতেন এবং টাকা আসেনি বলে জানাতেন।

গত ররিবার শাহাজিরা একটি বিদ্যালয় মাঠে স্থানীয় বয়স্ক ভাতা সুবিধাভোগীদের মধ্যে টাকা প্রদান করা হয়। এ সময় আনোয়ারা বেগম টাকা আনার জন্য যান।

আনোয়ারা বেগম আভিযোগ করে বলেন, আমি রোজা মানুষ সকাল ৯টা থেকে সারাদিন রোদে দাড়িয়ে থাকি যখন আমার বইটি জমা দেয়ার আগে মেম্বার ফারুক সরদারের কাছে জানতে পারি আমার টাকা আসেনি। এই বলে তিনি আমার বইটি নিয়ে যায়।এইসব দেখে লোকজন আমার বই মেম্বারে(ফারুক সরদার) নেয়ার কারন জিজ্ঞাসা করলে আমি বলি এবং তখন জানতে পারি তিন বছর থেকেই মেম্বারে আমার টাকা উত্তোলন করে আসছেন।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে ঘটনাটি ধামা চাপা দেয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে ইউপি সদস্য ও তার সহযোগিরা।
গভীর রাতে ইউপি সদস্য ফারুক সরদার ও তার সহযোগীরা তাকে(আনোয়ারা বেগম) ভয় ভীতি দেখিয়ে চেক ও ভাতার বই এবং সাথে কিছু টাকা ফেরত দিয়ে যায় এবং বিভিন্ন প্রকার হুমকি ধামকি প্রদান করে বলেও জানান আনোয়ারা বেগম।

এ বিষয় অভিযুক্ত ইউপি সদস্য ফারুক সরদার সাংবাদিকদের জানান আনোয়ারা বেগম নামে দুই জন থাকায় একটু এলোমেলো হয়েছে পরবর্তীতে রাতে তার বাসায় গিয়ে টাকা দিয়ে এসেছি।

দেখা হয়েছে: 524
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪