|

গঙ্গাচড়ায় বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে জয়িতাদের সংবর্ধনা প্রদান

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | ডিসেম্বর ০৯, ২০১৯

গঙ্গাচড়ায় বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে জয়িতাদের সংবর্ধনা প্রদান

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস সোমবার পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন।

“নারী-পুরুষের সমতা, রুখতে পারে সহিংসতা” এ প্রতিপাদ্যে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, সহকারী কমিশনার (ভূমি) নাইম হাসান খান।

স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অফিসার মৌসুমী আখতার। পরে অতিথিবৃন্দ চাকুরী ও শিক্ষায় শাহানা খাতুন ও সফল জননী রশিদা বেগমকে জয়িতা সম্মননা ক্রেস্ট প্রদান করেন। এর আগে একটি র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা-শিক্ষক-শিক্ষার্থী ও সুধিজন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪