|

বেনাপোলে অভিযানে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১১:০৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৯

বেনাপোলে অভিযানে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক দুটি অভিযানে ১৮৫ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।শনিবার সকালে বেনাপোলের দীঘিরপাড় নতুন ট্রাক টার্মিনালের সামনে বাইপাস সড়ক ও ভবেরবেড় গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- বেনাপোল দীঘিরপাড় গ্রামের গোলাম মোর্শেদের ছেলে রাসেল হোসেন (২৭), কাগজপুকুর গ্রামের মৃত হুমায়ুন কবিরের ছেলে জাফর হোসেন (২৪) ও ভবেরবেড় পশ্চিমপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে আমির হোসেন (১৭)।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে (এসআই) পিন্টু লাল দাস সঙ্গীও ফোর্স নিয়ে দীঘিরপাড় গ্রামের নতুন ট্রাক টার্মিনালের সামনে বাইপাস সড়ক থেকে ৭৮ বোতল ফেনসিডিলসহ রাসেল ও জাফরকে আটক করে। এসময় ভবেরবেড় গ্রামের নজির মিয়ার ছেলে বাবু মিয়া (৩৫) পালিয়ে যায়।

অপরদিকে একইদিন (এসআই) এইচ এম এ লতিফ সঙ্গীও ফোর্স নিয়ে ভবেরবেড় পশ্চিমপাড়া গ্রামের পলাতক আসামী ইয়ানুরের বসত বাড়িতে অভিযান চালিয়ে ১০৭ বোতল ফেনসিডিলসহ আমিরকে আটক করে। এসময় একই গ্রামের ইয়ানুরের স্ত্রী বন্নি (৩৩), হবির ছেলে আলামিন (২৬) ও রুহুল আমিনের ছেলে ইয়ানুর (৩৮) পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার (এসআই) এইচ এম এ লতিফ জানান,এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় আটককৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃত আসামিদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪