|

বেনাপোলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

প্রকাশিতঃ ৪:৩৭ অপরাহ্ন | এপ্রিল ০৩, ২০১৯

বেনাপোলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোর- বেনাপোলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোস্তফা মাহমুদ সুমন (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার দিনগত রাত ১০টার দিকে বেনাপোল-যশোর সড়কের ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন শার্শা উপজেলার উত্তর বুরুজ বাগান গ্রামের আব্দুর রাজ্জাক এর ছেলে।

জানা যায়, মঙ্গলবার রাত ১০টা সময় ঝড় ও শীলা বৃষ্টির মধ্যে সুমন বেনাপোল থেকে মোটরসাইকেল যোগে দ্রুত বাড়ি ফেরার পথে ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় নির্মানাধীন কালভার্টের পাশে আটকে থাকা বাঁশের সাথে ধাক্কা লেগে সুমনের বুকের এক পাশ দিয়ে ঢুকে যায়।



পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত চিকিৎসক ডা: নাজমুন নাহার রানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , দুর্ঘটনায় আহত সুমন নামে একজনকে ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

দেখা হয়েছে: 439
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪