|

প্রতিদিনের ন্যায় আজও সারাদিন বেনাপোলে ম্যাজিস্ট্রেট এর অভিযান

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ন | মার্চ ২৯, ২০২০

প্রতিদিনের ন্যায় আজও সারাদিন বেনাপোলে ম্যাজিস্ট্রেট এর অভিযান

বেনাপোল প্রতিনিধি: করোনা বিস্তার প্রতিরোধে শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট প্রতিদিনের ন্যায় আজও বেনাপোলের বিভিন্ন গ্রামে সরকারের নির্দেশনা অনুযায়ী সেনাবাহিনী ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী সহ ম্যাজিস্ট্রেসি অভিযান পরিচালনা করেন।

রবিবার(২৯ শে মার্চ) সকাল থেকে শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী সেনাবাহিনী,পুলিশ ও সরকারের অন্যান্য নিরাপত্তা বাহিনী নিয়ে অভিযান চালান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তার দল নিয়ে অভিযান চালান বেনাপোল বাজার এলাকা, বেনাপোল বর্ডার এলাকা, বড় আঁচড়া, গাতিপাড়া, দৌলতপুর বাজার,পুটখালী ও গোগা ইউনিয়ন এলাকায় জনসচেতনামূলক প্রচার অভিযান চালান। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে করণীয় দিক গুলো সম্পর্কে জনসাধারণকে অবহিত করেন শার্শা উপজেলা ম্যাজিস্ট্রেট।

অভিযান চলমান কালে ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের জানান, সরকারি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকারি নির্দেশনা প্রচারণায় এবং এলাকার জনসাধারণকে সচেতন করতে আমরা সব সময় অভিযান পরিচালনা করছি। জনসাধারনকে সচেতন করতে আমাদের পাশা পাশি সাংবাদিদের সহযোগীতা একান্ত কাম্য।

প্রতিদিনের ন্যায় ম্যাজিস্ট্রেট এর অভিযানে মিডিয়া কাভারেজের জন্য সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সাংবাদিকরা অভিযানের সাথে ছিলেন।

দেখা হয়েছে: 448
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪