|

বেনাপোলে ৬ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | অগাস্ট ২৮, ২০১৯

বেনাপোলে ৬ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রাম থেকে ৬ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ হাসান সরদার(৩৫) ও তার স্ত্রী মোছাঃ তানজিলা বেগম(২৬) কে গ্রেপ্তার করেছে পোর্ট থানা পুলিশ।

বুধবার (২৮/৮/১৯ইং) তারিখ ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার এস আই এইচ এম লতিফ,এএস আই রবিউল ও এএসআই শাহিন বালুন্ডা গ্রামে অভিযান চালালে পাঁচ-সাত জন মাদক ব্যবসায়ী পুলিশকে দেখে পালিয়ে যায়।

কয়েকজন পালাতে সক্ষম হলেও দুইজন মাদক ব্যবসায়ী হাতেনাতে ধরা পড়ে। পরে তাদেরকে তল্লাশি করে ৬ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তার মোঃ হাসান সরদার বালুন্ডা গ্রামের মৃত কোরবান আলী সরদারের ছেলে ও হাসান সরদার এর স্ত্রী তানজিলা বেগম।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত (ওসি) সৈয়দ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রাম থেকে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে যশোর কোর্টে পাঠানো হবে বলে তিনি নিশ্চিত করেন।

দেখা হয়েছে: 438
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪