|

বেনাপোল ঘিবা সীমান্তে প্রায় ২ কেজি স্বর্ণের বারসহ আটক ১

প্রকাশিতঃ ২:৫৭ অপরাহ্ন | নভেম্বর ১৪, ২০১৯

বেনাপোল ঘিবা সীমান্তে প্রায় ২ কেজি স্বর্ণের বারসহ আটক ১

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ ভারতে পাচার কালে যশোরের বেনাপোল ঘিবা সীমান্ত থেকে ২ পিস স্বর্ণেও বার সহ শ্রী দিলিপ বিশ্বাস (৩৫) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বুধবার(১৩ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় বেনাপোল ঘীবা সীমান্তের পিলার-২২,মাঠ থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি ঘিবা ক্যাম্পের হাবিলদার মোঃ ওবায়দুল হকের নেতৃত্বে বিজিবি সদস্যরা তাকে আটক করে।আটক শ্রী দিলিপ বিশ্বাস ৩ নং ঘীবা গ্রামের শ্রী নরেন বিশ্বাসের ছেলে।

যশোর ৪৯, বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ নজরুল ইসলাম জানায়, গোপন খবরে জানা যায়, বেনাপোল সীমান্ত পথে ভারতে স্বর্ণের বড় একটি চালান পাচার হবে। পরে বিজিবি সীমান্তে নিরাপত্তা জোরদার করে। এক পর্যায়ে সন্দেহ ভাজন ওই যুবক দিলিপকে ঘীবা সীমান্তের মাঠ থেকে তাড়িয়ে আটক করা হয়।

পরে তার শরীর তল্লাশী করে ১ কেজি ৯৯৮ গ্রাম ওজনের ২ পিস স্বর্ণেও বার উদ্ধার করা হয়। যার বাজার মুল্য প্রায় এক কোটি আট লাখ টাকা। আটক স্বর্ণ পাচারকারীর বিরুদ্ধে আইনী প্রক্রিয়া শেষে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

দেখা হয়েছে: 565
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪