|

বেনাপোল দিয়ে ভারত ফেরত ৫ বাংলাদেশী পাসপোর্ট যাত্রী আইসোলেশন

প্রকাশিতঃ ৮:২৩ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০২০

বেনাপোল দিয়ে ভারত ফেরত ৫ বাংলাদেশী পাসপোর্ট যাত্রী আইসোলেশন

বেনাপোল প্রতিনিধি: বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারত থেকে ফেরত আসা ৫ বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদেরকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশনে রাখা হয়েছে। শনিবার (৪ এপ্রিল) বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে তারা বাংলাদেশে ফিরেছে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত ডাঃ জাহিদুল ইসলাম বলেন, শনিবার ভারত থেকে ৩৫ জন বাংলাদেশি পাসপোর্ট যাত্রী দেশে প্রবেশ করে। এসময় তাদের মধ্যে ৫ জন যাত্রীর শরীরের তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি পাওয়ায় তাদেরকে বাসায় না পাঠিয়ে বিশেষ ব্যবস্থায় শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশনে পাঠানো হয়েছে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব বিষয়টি নিশ্চিত করে বলেন, ৫জন পাসপোর্ট যাত্রীর শরীরে তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি পাওয়ায় তাদেরকে স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তাররা তাদের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ ইউসুপ আলী জানান, ভারত থেকে আসা ৩৫ জন বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদেরকে স্বাস্থ্য পরীক্ষার পর ৫ জন পাসপোর্ট যাত্রীর শরীরের তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি পাওয়ায় তাদেরকে শার্শা উপজেলা কেন্দ্রের আইসোলেশন রাখা হয়েছে। পরবর্তীতে উর্দ্ধতন কতৃপক্ষেরে নির্দেশে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 256
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪