|

বেনাপোল পৌর আওয়ামীলীগ অফিসে চুরি ও ভাংচুর

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | মে ২৮, ২০১৯

বেনাপোল পৌর আওয়ামীলীগ অফিসে চুরি ও ভাংচুর

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোল পৌর আওয়ামী লীগের কার্যলয়ে চুরি ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির ফ্রেমও ভাংচুর করে।

সোমবার রাত ১টার দিকে বেনাপোল ইউনিয়ন পরিষদের পাশে ফারুক মার্কেটের ২য় তলায় পৌর আওয়ামী লীগের অফিসে এই হামলা, চুরি ও ভাংচুরের ঘটনা ঘটে।

বেনাপোল পৌর যুবলীগের আহ্বায়ক সুকুমার দেবনাথ বলেন, সোমবার রাত ১টার দিকে একদল দুর্বৃত্তরা বেনাপোল বাজারে অবস্থিত আ.লীগ অফিসের ২য় তালার গেট ভেঙ্গে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি, চেয়ার, টেবিল ভাংচুর করে এবং ৩ টি কম্পিউটার চুরি করে নিয়ে যায়। দুর্বৃত্তরা ইট মেরে অফিসের সাইন বোর্ড ভাংচুর করে।

বেনাপোল পৌর আওয়ামীলীগ অফিসে চুরি ও ভাংচুর (2)

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু-সালেহ মাসুদ করিম বলেন, গভীর রাতে দুর্বৃত্তরা পৌর আওয়ামীলীগের অফিসে ভাংচুর করে পালিয়ে যায়। ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগ দিলে তদন্ত স্বাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনাস্থল পরিদর্শন করেন নাভারণ সার্কেলের এসপি জুয়েল ইমরান ও যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম লিটন।

দেখা হয়েছে: 512
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪