|

বেলজিয়ামের রাজপুত্র করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | মে ৩১, ২০২০

বেলজিয়ামের রাজপুত্র করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেক্স : করোনায় আক্রান্ত হয়েছেন বেলজিয়ামের প্রিন্স জোয়াকিম। তিনি গত ২৬ মে একটি ইন্টার্নশিপ করতে  গিয়েছিলেন স্পেনে। সেখানে যাওয়ার ২ দিন পর একটি লকডাউন পার্টিতে যোগ দেন তিনি। পার্টিতে যোগ দেওয়ার পরেই করোনা পজেটিভ আসে তার। বিষয়টি নিশ্চিত করেছে বেলজিয়ামের রয়্যাল প্যালেসের মুখপাত্র।   তিনি বেলজিয়ামের রাজা ফিলিপের ভাতিজা।

২৬ মে জোয়াকিম স্পেনে একটি পার্টিতে যোগ দিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর শনিবার তার মধ্যে করোনার লক্ষণ দেখা দেয়। এরপর পরীক্ষা করা হলে পজিটিভ আসে। লকডাউনের মধ্যেও স্পেনে একটি ইন্টার্নশিপ প্রোগ্রামে অংশ নিতে যান জোয়াকিম। সেখানে যাওয়ার দুদিন পর কর্ডোবার সাউদার্ন শহরে একটি পার্টিতে অংশ নেন। ওই পার্টিতে আরও ২৭ জন অংশ নিয়েছিল। মূলত সেখান থেকেই তিনি সংক্রমিত হন।

লকডাউনের মধ্যে কর্ডোবায় ২৭ সদস্যের পার্টি নিষিদ্ধ ছিলো। কিন্তু সেই নিষেধাজ্ঞা অমান্য করে পার্টি আয়োজন করা হয়। এরই মধ্যে স্পেনের পুলিশ ওই পার্টিতে কারা অংশ নিয়েছিল তাদের খুঁজে বের করা শুরু করেছে। তাদের প্রত্যেককে ১০ হাজার ইউরো জরিমানা করা হবে। পাশাপাশি তাদের সবাইকে কোয়ারেন্টিনে রাখা হবে।

স্থানীয় গণমাধ্যম থেকে জানা যায়, প্রিন্স জোয়াকিম স্পেনের সুন্দরী ভিক্টোরিয়া ওর্টিজের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সে কারণে বেশিরভাগ সময় তিনি স্পেনেই অবস্থান করেন।

দেখা হয়েছে: 507
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪