|

ভৈরবে প্রতারক ভুয়া পুলিশ গ্রেফতার

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০২৩

ভৈরবে প্রতারক ভুয়া পুলিশ গ্রেফতার

সোহানুর রহমান সোহান ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি ॥ ভৈরবে প্রতারক ভ’য়া পুলিশ কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ভ’য়া পুলিশের আইডি কার্ড ,বুট ও কটি জব্দ করেছে । গ্রেফতারকৃতের নাম দীপ্ত আচার্য । সে কুমিল্লার মুরাদ নগরের নেহাল আচার্যের পুত্র ।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের কওে আজ শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে ।

পুলিশ জানায়, আজ সকালে গ্রেফতারকৃত দীপ্ত আচার্য থানার সামনে দাড়িয়ে থানাসহ নিজের ছবি তোলার সময় তার পরনে সিভিলে পুলিশের কটি ও বোট পরিহিত ছিলো ।

পরে তার আচরনে সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে সে নিজেকে মুরাদ নগর থানার উপ-পরিদর্শক হিসেবে নিজেকে পরিচয় দেয় । পরে তার আইডি কার্ড দেখায় । এতে সন্দেহ আরো বাড়লে তার বাবার সাথে কথা বলে জানাযায় সে পুলিশ নয় । সে পুলিশের নাম ভাঙিয়ে মানুষের সাথে প্রতারণা করে ।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক তদন্ত ( ওসি) মোঃ শাহআলম মোল্লা জানান, গ্রেফতারকৃত দীপ্ত আচার্য নিজেকে পুলিশের সাব-ইন্সপেক্টর পরিচয় দিয়ে হয়তো মেয়েদেরকে প্রেমের জালে ফাসানো এবং লোকজনদের সাথে প্রতারণ করে আসছিল।

দেখা হয়েছে: 111
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪