|

ভৈরবে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী হেলিম নিহত

প্রকাশিতঃ ৬:১০ অপরাহ্ন | জুন ০৭, ২০১৮

ভৈরবে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী হেলিম নিহত

স্টাফ রিপোর্টারঃ

ভৈরবে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী মো. হেলিম মিয়া (৪৩) নিহত হয়েছে। সে পৌর শহরের পঞ্চবটি পুকুরপাড় এলাকার মৃত আবু সাঈদ মিয়ার ছেলে। বৃহস্পতিবার মধ্যরাতে পৌর এলাকার গাছতলাঘাট ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে পৌর শহরের ভৈরবপুর মধ্যপাড়া গাছতলাঘাট ব্রীজ সংলগ্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের একটি দল গোপন বৈঠক করছে এমন খবর পায় পুলিশ। পরে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে, পুলিশও তখন পাল্টা গুলি চালায়। দুপক্ষের বন্দুকযুদ্ধের এক পর্যায়ে মাদক ব্যবসায়ী হেলিম গুলিবিদ্ধ হয় এবং অপর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ হেলিম মিয়াকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদক ব্যবসায়ীদের গুলিতে ভৈরব থানার এসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল আব্দুস সাত্তার, দুলাল মিয়া ও আব্দুল মান্নান আহত হন। এসময় ঘটনাস্থল থেকে বিদেশী একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৫১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান জানান, নিহত হেলিম একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় ১০টি মামলা রয়েছে।

দেখা হয়েছে: 653
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪