|

ভৈরবে যুবলীগের সম্মেলনে সংঘর্ষ

প্রকাশিতঃ ৮:১১ অপরাহ্ন | জানুয়ারী ৩০, ২০২৩

ভৈরবে যুবলীগের সম্মেলনে সংঘর্ষ

সোহানুর রহমান সোহান ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ রবিবার সন্ধায় ভৈরব উপজেলার কালিকাপ্রাসাদ ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ড যুবলীগের সম্মেলনে চেয়ারে বসা নিয়ে, ভৈরব পৌর লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর আলামিন সৈকত ও ছাত্রলীগ কর্মী আতিয়ার আহমেদ ওরফে ছোট লিমনের মাঝে হাতাহাতি হলে আলামিন সৈকত ফোন করে পৌর এলাকা থেকে লোকজন নিয়ে, কালিকা প্রাসাদ ইউনিয়নের মিরারচর গ্রামের মৌলভী কেরামত আলী মাদ্রাসা মাঠে কালিকা প্রাসাদ ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের যুবলীগের সম্মেলনের জন্য তৈরি করা মঞ্চ ভাংচুর করে এতে স্থানীয় এলাকা বাসী ক্ষুব্দ হয়ে যুবলীগ ভৈরব পৌর শাখার সাধারণ সম্পাদক আলামিন সৈকত কে গণ পিটুনি দিয়ে মাথা ফাটিয়ে দেয়।

এ সময় ঝগড়া থামাতে গিয়ে, ভৈরব পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাকিব রায়হান গুরতর আহত হয়।

আলামিন সৈকতের মাথা ফাটার খবর ছড়িয়ে পড়লে সৈকত সমর্থিত লোকজন কালিকা প্রাসাদ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লিটন মিয়ার ভৈরব বাজরের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করে ভাংচুর করে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর বাস ভবনে ইট পাটকেল নিক্ষেপ করে।

কালিকা প্রাসাদ ইউনিয়ন চেয়ারম্যান মোঃ লিটন মিয়ার ভৈরব বাজারে ব্যাবসা প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে তার সমর্থিত লোকজন সোমবার দুপুর ১ টায় ভৈরব – কিশোরগঞ্জ মহাসড়ক ও ভৈরব, ময়মনসিংহ রেলপথে অবরোধ করলে কিশোরগঞ্জগামী এগার সিন্দুর ও ময়মনসিংহ গামী বিজয় এক্সপ্রেস ট্রেন সহ শত শত যানবাহন আটকে পড়ে যাত্রী সাধারণ দূর্ভোগে পড়েন।

এ সময় উত্তেজিত চেয়্যারম্যান সমর্থকগন পৌর যুবলীগ সাধারণ সম্পাদক আলামিন সৈকতের বহিষ্কার দাবী করেন। আওয়ামী নেতাদের আশ্বাসে বিকাল ৩ টায় অবরোধ তুলে নিলে ট্রেন ও যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে , কালিকা প্রসাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: লিটন মিয়া বলেন, আমি এ ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানাই এবং আমাকে যারা হত্যার হুমকি দিয়েছে ও আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট করেছে স্থানীয় নেতৃবৃন্দ সাথে কথা বলে অতি শীঘ্রই আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

দেখা হয়েছে: 241
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪