|

ময়মনসিংহে মানুষের ভোটের বন্যায় ভারী হবে টিটুর পাল্লা

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ন | মার্চ ২৩, ২০১৯

ময়মনসিংহে মানুষের ভোটের বন্যায় ভারী হবে টিটুর পাল্লা

মোঃ কামাল, ময়মনসিংহঃ সময় অতী নিকটে আকাশ ছোঁয়া যার জনপ্রিয়তা তার আবার কিসের ভয় ? রোজার আগেই হতে পারে সিটির নির্বাচন। ময়মনসিংহের সর্বোস্তরের মানুষের ভোটের বন্যায় ভারী হবে টিটুর পাল্লা।

দেশের অষ্টম বিভাগের নতুন ১২তম সিটি কর্পোরেশনের নির্বাচনের স্থান ময়মনসিংহ। শিক্ষা, সংস্কৃতিক নগরীতে সাজ সাজ রব রব উৎসব পরিবেশ ইতি মধ্যেই শুরু হয়েছে। ২১টি ওয়ার্ড থেকে ৩৩টি ওয়ার্ডে চলছে কাউন্সিলরদের নির্বাচনের প্রস্তুতি। সেই সাথে প্রচার-প্রচারনা বাড়ি বাড়ি ভোটারদের দ্বারে দ্বারে উঠান বৈঠক।

কিন্তু ভিন্ন চিত্র সাবেক সফল মেয়র, বর্তমান সিটি প্রশাসক মোঃ ইকরামুল হক টিটুর। ব্যাপক ভোট ব্যাংক ৩৩টি ওয়ার্ড জুড়েই চায়ের দোকানে নগরী কিংবা এর আশপাশ থেকে উঠে আসছে টিটুর নাম। দল থেকে শতভাগ আশাবাদী তারপরও বলা যায়না রাজনীতির ভেলকিবাজি কিংবা ডিগবাজী না করলে সাবেক সফল মেয়র টিটু ইতিহাস গড়বে।

চায়ের আড্ডায় লোকের মূখ থেকে কত কথা আসে। ভাবনা চিন্তা ভিন্ন রকম। যদি স্বতন্ত্র থেকেও নির্বাচন করেন তাহলেও সর্বোস্তরের মানুষের ভোটের বন্যা বয়ে যাবে। অতীতের সকল রেকর্ড বঙ্গ করে উন্নয়নের দ্বারপ্রান্তে যার নাম স্বর্নাক্ষরে লেখা থাকবে তিনি সাবেক সফল মেয়র টিটু।



কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত নগরীর উন্নয়ন ও নগরবাসীকে সুখে শান্তিতে রাখতে অবিরাম তার পথচলা। নেই হিংসা সেই সাথে রাগ, সকলের সাথে কথা বলেন হাসিমূখে, ব্যবসায়ী-চাকুরীজীবী, রাজনৈতিক মহল, কামার-কুমার, কৃষক-শ্রমিক সর্বোস্তরের মেহনতি মানুষের সাথে রয়েছে তার আত্মার সম্পর্ক।

তাদের যে কোনো বিপদ-আপদ বালা মসিব্বত হলে যে মানুষটিকে সব সময় কাছে পায় আপন মনে করে তিনিই মেয়র ইকরামুল হক টিটু। শুধু কি তাই? অসহায়,পঙ্গু, বিধবা, ফকির, মিস্কিন তাদেরও একমাত্র ভরসার আশ্রয়স্থল এই টিটু। তাই জনপ্রিয়তার শীর্ষস্থানটি তার দখলে। নগরীর উন্নয়নের কথা আজ আর বলা লাগে না।

বিশাল এই নগরীর প্রতিদিন মানুষের মিছিল সেই সাথে যানবহনের কোনো প্রকার বড় ধরনের অপৃতিকর ঘটনা এখন পর্যন্ত ঘটেনি। যার বলিষ্ঠ্য নেতৃত্ব কারনে, নগরীর রাস্তাগুলো আজ কেমন হয়েছে জনগণ ভালো জানে, আর কোথায় হয়নি রাস্তার উন্নয়ন তা কেউ দেখাতে পারবেনা। যে মানুষটির কাছে উন্নয়নের কাজ দাবী করার আগেই পূরন করে থাকেন এমন লোককে নগরবাসী আগামীতে সিটি কর্পোরেশনের সিংহাসনে বসাবে না তা হলে কাকে বসাবে ?

দেখা হয়েছে: 1075
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪