|

মদনে মগড়া নদীতে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:২৭ অপরাহ্ন | ডিসেম্বর ২২, ২০২১

মদনে মগড়া নদীতে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলায় গত মঙ্গলবার দুপুর ১টা বাড়ির পেছনে মগড়া নদীতে সহপাঠীদের নিয়ে গোসল করতে গিয়ে জুঁই আক্তার (১০) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।

এ সময় সাথে থাকা সুচি(৮) ঈলা (৭) তিথি (৮) তাদের আত্ম চিৎকারে পাশের মানুষ অনেক খোঁজা খুজি করে না পেয়ে মদন ফায়ার সার্ভিস খবর দিলে সাথে সাথে ঘটনা স্থলে গিয়ে কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল এনে উদ্ধারে চেষ্টা করেন।

দীর্ঘ ২১ ঘন্টা পর বুধবার সকাল ১০ নেত্রকোনার ফায়ার সার্ভিস এর উপসহকারী পরিচালক মোঃ মামুন এর নেতৃত্বে কিশোরগঞ্জ থেকে আসা ডুবুরি দল আনোয়ার ও জামাল নদীতে ডুব দিয়ে মাত্র ১৫ মিনিটের মধ্যে জুঁই আক্তারের লাশ উদ্ধার করে।

নিহত শিক্ষার্থী মদন ইউনিয়নে পরশখিলা কুমারী কোনা গ্রামের রতন মিয়ার মেয়ে। সে পরশখিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

মদন থানার অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলম এ প্রতিনিধি জানান, মৃত শিক্ষার্থী পরিবারের কোন অভিযোগ না থাকায় লাসটি পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 153
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪