|

মদনে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী মেয়র সাইফ

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০২২

মদনে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী মেয়র সাইফ

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলা আগামী মঙ্গলবার আওয়ামী লীগের ত্রি বার্ষিক সন্মেলনে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাননীয় শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এম মহোদয় কে বরণ করার লক্ষে নেত্রকোনা আটপাড়া মদন সীমানা হতে প্রায় অর্ধশতাধিক তোরণ নির্মাণ করেছেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সন্মেলন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছেন। মদন পৌরসভার প্রধান সড়ক সহ মঞ্চের আশেপাশে পোষ্টার ফেষ্টুন চেয়ে গেছে। এক উৎসবের আমেজ বিরাজ করছে।

সন্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও মদন পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ।

সভাপতি পদপ্রার্থী মোঃ সাইফুল ইসলাম সাইফ এ প্রতিনিধিকে জানান, আমি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ছিলাম, বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও মদন পৌরসভার মেয়র হিসাবে দায়িত্ব পালন করছি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করি। মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহণ স্বচ্ছ রাজনীতি করতে ভালো লাগে।

উপজেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা উপজেলা সভাপতি হিসাবে দায়িত্ব দিলে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদেরকে নিয়ে কাজ করবো।

দেখা হয়েছে: 101
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪