|

মদনে ইউপি মেম্বারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশিতঃ ৪:৪৪ অপরাহ্ন | জুলাই ০২, ২০২১

মদনে ইউপি মেম্বারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার মদনে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্য তাজু মিয়ার বিরুদ্ধে। ধর্ষণে ব্যর্থ হয়ে তিনি টাকার ব্যাগ নিয়ে চলে আসেন বলেও অভিযোগ রয়েছে।

ইউপি মেম্বার তাজু মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, ওই দিন রাতে ভুক্তভোগীর স্বামী ও তার আপন ভাই আমার বসত ঘরে পনে এগারোটা থেকে রাত আড়াইটা পর্যন্ত তাস খেলে । এ সময় আমি ঘুমন্ত অবস্থায় ছিলাম। সামনের নির্বাচন যেন করতে না পারি এটি একটি অন্য রকম কৌশল। বিষয়টি আমি চেয়ারম্যানকে অবগত করেছি।

এদিকে, ইউপি সদস্য তাজু মিয়া ও তাদের লোকজন প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগীর পরিবার থানায় অভিযোগ সাহস পাচ্ছেন না। বুধবার গভীররাতে উপজেলার কাইটাইল ইউনিয়নের জাওলা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তাজু মিয়া কাইটাইল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও জাওলা গ্রামের মৃত রাশিদ মিয়ার ছেলে।

ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, গত রাতে (বুধবার) আমার স্বামী ফুটবল খেলা দেখার জন্য জাওলা বাজারে চায়ের দোকানে চলে যান। এ সুযোগে তাজু মেম্বার আনুমানিক রাত ১টার সময় আমার বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন।

জোড়পূর্বক আমার সাথে অনৈতিক কাজ করতে চাইলে আমি চিৎকার শুরু করি। তখন ঘরে থাকা দা নিয়ে আমাকে আঘাত করার চেষ্টা করেন তাজু। চিৎকারে আমার ছেলে ঘুম থেকে উঠে পড়লে বিছানার নিচে থাকা ২ লক্ষ টাকার ব্যাগ নিয়ে তিনি পালিয়ে যান। আমি এর ন্যয়বিচার চাই।

ভুক্তভোগীর স্বামী বলেন, বুধবার রাতে আমি ফুটবল খেলা দেখতে জাওলা বাজারে চলে যাই। খবর শুনে বাড়ি এসে জানতে পারি তাজু মেম্বার আমার ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেছেন। আমার স্ত্রীর সাথে খারাপ আচরণ করার সময় বাধা দিলে তাজু মেম্বার তাকে খুন করার হুমকি দেন। আমি চেয়ারম্যানের কাছে বিচার দিয়েছি। আজকেই থানায় মামলা করবো।

দেখা হয়েছে: 191
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪