|

মদনে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা

প্রকাশিতঃ ৬:২১ অপরাহ্ন | জুলাই ১৪, ২০২১

মদনে ইউপি মেম্বারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার সত্যতা প্রমাণিত হওয়ায় মামলা হয়েছে ইউপি সদস্য তাজ মিয়ার বিরুদ্ধে। বুধবার ভিকটিম বাদী হয়ে মদন থানায় ইউপি সদস্যের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ধমন আইনে মদন থানায় এ মামলাটি দায়ের করেন। ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সূত্রে জানান যায়, গত ৩০ জুন বুধবার গভীর রাতে কাটাইল ইউনিয়নের জাওলা গ্রামের মৃত রাশিদ মিয়ার ছেলে ২নং ওয়ার্ডের ইউপি সদস্য তাজ মিয়া ভিকটিমের বসত ঘরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

পরে ব্যর্থ হয়ে ঘরে থাকা জমি কেনার টাকার ব্যাগ নিয়ে চলে আসে। এর পর থেকেই মামলা না করার জন্য ভিকটিমকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে ইউপি সদস্য তাজ মিয়া। অবশেষে ভিকটিম ২ জুলাই চুরি ও হুমকি উল্লেখ করে ইউপি সদস্য তাজ মিয়ার বিরুদ্ধে মদন থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ সময় ইউপি সদস্যের ভয়ে ভিকটিম ধর্ষণ চেষ্টার বিষয়টি আড়াল করেন। বুধবার বিষয়টি খতিয়ে দেখার জন্য নেত্রকোনা থেকে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের তদন্তে ধর্ষণ চেষ্টার বিষয়টি বেড়িয়ে আসে। বুধবার (১৪ জুলাই) ভিকটিম বাদী হয়ে মদন থানায় নারী ও শিশু নির্যাতন ধমন আইনে ইউপি সদস্য তাজ মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

ভিকটিম বলেন, আমার স্বামী ৩০ জুন বুধবার ফুটবল খেলা দেখতে গেলে এ সুুযোগে আমার বসতঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে জোড়পূর্বক আমার সাথে অনৈতিক কাজ করতে চাইলে আমি চিৎকার শুরু করি। তখন ঘরে থাকা দা নিয়ে আমাকে আঘাত করার চেষ্টা করে মেম্বার। চিৎকারে আমার ছেলে ঘুম থেকে উঠে পড়লে বিছানার নিচে থাকা ২ লক্ষ টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যান। তার ভয়ে আমি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করতে পারি নাই। স্যারেরা আজকে আমার এলাকায় আসে আমি সাহস পাই এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করি। আমি এর ন্যায় বিচার চাই।

অভিযুক্ত ইউপি সদস্য তাজ মিয়া ভিকটিমকে হুমকির বিষয়টি অস্বীকার করে মুঠফোনে বলেন, বুধবার নেত্রকোনা থেকে উর্ধ্বতন স্যারেরা এসেছিল বিষয়টি তদন্তের জন্য উনারা বিষয়টি ভাল বলতে পারবেন। ভিকটিম নারীকে আমি কোন সময় হুমকি কিংবা ভয় দেখাইনাই। যদি উনাকে হুমকি ভয় দেখাতাম তা হলে উনি থানায় আমার বিরুদ্ধে চুরির অভিযোগ দায়ের করল না।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) উজ্জ্বল কান্তি সরকার জানান, নেত্রকোনা থেকে উর্ধ্বতন কর্তৃপক্ষ বুধবার সকালে ভিকটিমের বাড়িতে যান এবং ঘটনার সত্যতা পেয়ে ভিকটিমকে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করার জন্য বলেন। ভিকটিম এ ব্যাপারে মদন থানায় একটি মামলা দায়ের করেছেন। ইউপি সদস্য তাজ মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এর আগে ভিকটিম ইউপি সদস্যের বিরুদ্ধে চুরি ও হুমিকর অভিযোগ এনে ২ জুলাই একটি অভিযোগ দায়ের করেছিলেন।

দেখা হয়েছে: 181
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪