|

মদনে ক্ষতিগ্রস্থ কৃষকের ধান ক্ষেত পরিদর্শনে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ ৮:০৯ অপরাহ্ন | এপ্রিল ০৬, ২০২১

মদনে ক্ষতিগ্রস্থ কৃষকের ধান ক্ষেত পরিদর্শনে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

শহীদুল ইসলাম, নেত্রকোনা: নেত্রকোনা মদন উপজেলা ৬ এপ্রিল বিকালে মাননীয় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু মদন উপজেলা বিভিন্ন ইউনিয়নে ক্ষতিগ্রস্থ কৃষকের ধান ক্ষেত পরিদর্শন করে কৃষকের সাথে কথা বলেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ ও সাধারণ সম্পাদক মোঃ আবুল বাসার খান এখলাছ, জেলা পরিষদ সদস্য মোঃ সাইফুল ইসলাম হান্নান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রায়হানুল হক, মদন থানার অফিসার ইনসার্জ ফেরদৌস আহম্মদ, গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ছদ্দু, মাঘান ইউপি চেয়ারম্যান জি এম কায়কোবাদ সহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীগণ।

এ সময় প্রতিমন্ত্রী বলেন আমি আজ সকালে মাননীয় কৃষি মন্ত্রীর সাথে কথা বলেছি। কৃষকের এই ভয়াবহ দুর্যোগ উত্তোলনের জন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে কথা বলে কাজ করে যাব।

তিনি আরো জানান বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার কৃষকের পাশে এই সরকার সব সময় আছে এবং থাকবে। কৃষকের এই ক্ষতি পুষিয়ে নেওয়ার জন্য আমি সর্বদায় চেষ্টা করব। উল্লেখ্য যে, গত ৪ই এপ্রিল রবিবার সন্ধ্যা হতে রাত ১১টা পর্যন্ত গরম ধমকা বাতাসে কৃষকের স্বপ্ন ভেঙ্গে যায়।

দেখা হয়েছে: 471
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪